Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

জন্মদিনে অনুষ্কার সঙ্গে হরিদ্বারের আশ্রমে বিরাট কোহালি

সোমবার বিরাট কোহালি জন্কামদিন টালেন হরিদ্বারের অনন্ত ধাম আত্মবোধ আশ্রমে। যা মহারাজ অনন্ত বাবার আশ্রম। তিনি হলেন অনুষ্কার পরিবারের আধ্যাত্মিক গুরু। প্রায়ই অনুষ্কা এখানে আসেন।

জন্মদিন অনুষ্কার সঙ্গেই কাটালেন বিরাট। ছবি বিরাটের টুইটারের সৌজন্যে।

জন্মদিন অনুষ্কার সঙ্গেই কাটালেন বিরাট। ছবি বিরাটের টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৮ ১১:৩৪
Share: Save:

হরিদ্বারের আশ্রমে জন্মদিন কাটালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। দিনভর ভাসলেন শুভেচ্ছাবার্তায়। তাঁর ৩০তম জন্মদিন নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দেখাল আবেগতাড়িত।

গত বছর জন্মদিন পালন করেছিলেন রাজকোটে। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের ফাঁকে। এ বার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। তাই ছুটি কাটাচ্ছেন বিরাট। সামনেই অস্ট্রেলিয়া সফর। সেখানে তরতাজা থাকার জন্যই এই বিশ্রাম।

শনিবার রাতেই দেহরাদুনে স্ত্রী অনুষ্কার সঙ্গে দেখা দিয়েছিল তাঁকে। নরেন্দ্র নগরে হোটেল আনন্দে উঠেছিলেন তিনি। বুধবার পর্যন্ত উত্তরাখণ্ডেই থাকবেন তাঁরা। একদিন ঋষীকেশে গিয়ে রিভার র‌্যাফটিংয়ের পরিকল্পনাও রয়েছে। সোমবার অবশ্য তিনি কাটালেন হরিদ্বারের অনন্ত ধাম আত্মবোধ আশ্রমে। যা মহারাজ অনন্ত বাবার আশ্রম। তিনি হলেন অনুষ্কার পরিবারের আধ্যাত্মিক গুরু। প্রায়ই অনুষ্কা এখানে আসেন। গত বছর ডিসেম্বরে বিয়ের আগেও আশীর্বাদ নিতে এসেছিলেন বলিউডের অভিনেত্রী। বিরাট-অনুষ্কার বিবাহেও ইতালিতে গিয়েছিলেন অনন্ত বাবা। এ বার তাই জন্মদিন অনুষ্কার গুরুর আশ্রমেই কাটালেন বিরাট।

আরও পড়ুন: এই বছরই সচিনের আরও একটি রেকর্ড ভাঙতে পারেন বিরাট

আরও পড়ুন: বোলার বিরাট কোহালি ওয়ান ডেতে পেয়েছেন ৪টি উইকেট, কাদের জানেন?​

তার ফাঁকেই ইনস্টাগ্রামে জন্মদিনের শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন কোহালি। পোস্ট করেছেন দুটো কেকের ছবিও। তাতে আবার ভক্তরা নানা মন্তব্য করেছেন। ক্রিকেটমহল আবার বেছে নিয়েছে টুইটারকে শুভেচ্ছা জানাতে। প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে জাতীয় দলের সতীর্থরা, সবাই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও।

Thank you everyone for all the love and the wishes. God Bless you all. 😊

A post shared by Virat Kohli (@virat.kohli) on

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE