Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

টুইট করে হরমনপ্রীতদের সমর্থনে বার্তা কোহালির

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে এসো। মহিলা ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালেন বিরাট কোহালি। সবাইকে হরমনপ্রীত, মিতালিদের সমর্থন জানানোর আবেদনও করলেন ভারত অধিনায়ক।

হরমনপ্রীতদের সমর্থনের জন্য আবেদন করছেন কোহালি। ছবি তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে নেওয়া।

হরমনপ্রীতদের সমর্থনের জন্য আবেদন করছেন কোহালি। ছবি তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৮ ১৬:৫৪
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে এসো টিম ইন্ডিয়া। হরমনপ্রীত কৌরের ভারতকে শুভেচ্ছা জানালেন বিরাট কোহালি। বৃহস্পতিবার টুইট করে মহিলা ক্রিকেট দলকে সমর্থন করার আবেদনও রাখলেন ভারত অধিনায়ক।

গায়ানায় আর কিছুক্ষণ পরেই আয়ারল্যান্ডের বিরুদ্ধে নামবে ভারতের মহিলা ক্রিকেট দল। এই ম্যাচ জিতলেই সেমিফাইনালে উঠবেন হরমনপ্রীত, মিতালি রাজরা। নিউ জিল্যান্ড, পাকিস্তানের বিরুদ্ধে যে দাপটে জয় এসেছে, তাতে আয়ারল্যান্ডকে হারানো উচিত ভারতের। অবশ্য গ্রুপের শেষ ম্যাচে অস্ট্রেলিয়াকে হারালেও ভারত শেষ চারে যাবে। কিন্তু, বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার ব্যাপারটা আয়ারল্যান্ড ম্যাচেই নিশ্চিত করে রাখতে চাইছে ভারত।

ভারতীয় দলের জার্সি পরিহিত অবস্থায় পোস্ট করা টুইটে বিরাট বলেছেন, "আমরা সেমিফাইনালে ওঠার পথে। বিশ্বকাপ জিতে ফেরার জন্য এবার সবাই গলা ফাটান। সবাই জার্সি পরে সমর্থন জানান।" এই জন্য ঋষভ পন্থ, সাইনা নেহওয়ালসুনীল ছেত্রিকে 'নমিনেট'ও করেছেন বিরাট। তাঁর এই পোস্ট সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: ২৯ বছর আগের সেই দিন! অভিষেক নিয়ে টুইট সচিনের​

আরও পড়ুন: আইপিএল নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার নয়া নিয়ম, সংশয়ে স্মিথ-ওয়ার্নারদের ভবিষ্যত্​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE