Advertisement
২৪ এপ্রিল ২০২৪
কেক কেটে খুশির খবর উদযাপন বিরুষ্কার 
Virat Kohli

পাঁচ মাস পরে নেটে, ভীত ছিলেন বিরাট

ক্রিকেট-সংসার: নতুন সদস্য আসছে। আরসিবি সতীর্থদের পাশে নিয়ে কেক কাটার পরে স্ত্রী অনুষ্কাকে খাইয়ে দিচ্ছেন বিরাট। টুইটার

ক্রিকেট-সংসার: নতুন সদস্য আসছে। আরসিবি সতীর্থদের পাশে নিয়ে কেক কাটার পরে স্ত্রী অনুষ্কাকে খাইয়ে দিচ্ছেন বিরাট। টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২০ ০৪:২৫
Share: Save:

এক দিকে চেন্নাই সুপার কিংসের শিবিরে যখন করোনা আতঙ্ক, তখন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটারদের দেখা যাচ্ছে ফুরফুরে মেজাজে। তার কারণ অবশ্যই বিরাট কোহালি। বা বলা ভাল, বিরুষ্কা।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে কোহালি জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন। তার পরে অভিনন্দন-বার্তায় ডুবে যান বিরাট-অনুষ্কা। এ বার সেই আনন্দ আরসিবি সতীর্থদের সঙ্গে ভাগ করে নিলেন অধিনায়ক। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, কোহালি দম্পতি কেক কাটছেন। তার পরে সেই কেক একে অন্যকে খাইয়েও দিচ্ছেন। পাশে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন যুজবেন্দ্র চহালরা।

বিরুষ্কাকে নিয়ে ভিডিয়োয় আরসিবি কোচ মাইক হেসন বলেছেন, ‘‘এই নতুন অভিজ্ঞতা মানুষকে বদলে দেয়। এবং, সেটা ভালর দিকেই। আমরা সবাই এই মুহূর্তটা উপভোগ করছি।’’ এর পরে বিরাট-অনুষ্কাকে আরসিবি কোচের পরামর্শ, ‘‘সন্তান আসার আগে এখন যতটা পারো ঘুমিয়ে নাও।’’

সতীর্থদের সঙ্গে কেক কাটার আগে বিরাট অবশ্য দুবাইয়ে নেট প্র্যাক্টিসেও নেমে পড়েছ্নে। দীর্ঘদিন বাদে গত কাল নেটে ব্যাট করেন আরসিবি অধিনায়ক। পরে দলের ওয়েবসাইটে কোহালি বলেন, ‘‘ব্যাট করতে নামার আগে বেশ ভয়, ভয় লাগছিল। তবে যা আশা করেছিলাম, তার চেয়ে অনেক ভাল অভিজ্ঞতা হল।’’ যোগ করেন, ‘‘আমি পাঁচ মাস ব্যাট হাতে নিইনি। তাই চিন্তায় ছিলাম। কিন্তু ভালই ব্যাটে-বলে হল। তা ছাড়া লকডাউনে ট্রেনিংটা চালিয়ে গিয়েছিলাম। তাই নিজেকে খুব ফিট লাগছে। সেটা

বেশ সাহায্য করেছে।’’ পাশাপাশি দলের স্পিনারদের প্রশংসাও করেন কোহালি। বাংলার বাঁ-হাতি স্পিনার শাহবাজ আহমেদকে নিয়ে বলেন, ‘‘ও খুব ভাল বল করেছে।’’

কোহালি যেমন ব্যাট হাতে নেটে নেমে পড়েছেন, তেমন বোলিং শুরু করে দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের যশপ্রীত বুমরাও। নিজের মুখাবরণ পরা প্র্যাক্টিসে নামার ছবি টুইট করে বুমরা লিখেছেন, ‘‘প্রত্যাবর্তন। মানিয়ে নিচ্ছি নতুন পরিস্থিতির সঙ্গে।’’ ।

আবু ধাবিতে কোভিড সংক্রান্ত নিয়মের জেরে নির্দিষ্ট দিনে অনুশীলন শুরু করতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। তবে গত কাল থেকে নেমে পড়েছেন দীনেশ কার্তিকেরা। এ দিনও অনুশীলন করেন। কুলদীপ যাদবের আশা, এ বার চ্যাম্পিয়ন হবে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Virat Kohli Anushka Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE