Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Virat Kohli

হরভজনের বোলিং অ্যাকশন নকল করলেন অফস্পিনার বিরাট!

ম্যাচ শুরুর আগে ফুরফুরে মেজাজে থাকা বিরাট আগাগোড়া ম্যাচেও ছিলেন সেই মেজাজেই। জয়সূচক স্ট্রোকও আসে তাঁর ব্যাটে। ছয় মেরে ভারতকে সিরিজে ১-০ এগিয়ে দেন তিনি।

হরভজনের অ্যাকশন নকল করছেন বিরাট। ছবি টুইটার থেকে নেওয়া।

হরভজনের অ্যাকশন নকল করছেন বিরাট। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২০ ১১:৫৭
Share: Save:

হরভজন সিংহের বোলিং অ্যাকশন নকল করলেন বিরাট কোহালি। মঙ্গলবার ইনদওরে ভারত বনাম শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ শুরুর আগে গা-ঘামানোর সময় এমন ছবিই দেখা গেল।

হরভজন সিংহ যে অ্যাকশনে বল করেন, তা নকল করার পর বিরাট চলে যান মাঠে উপস্থিত প্রাক্তন অফস্পিনারের কাছে। ধারাভাষ্যকার ও বিশেষজ্ঞ হিসেবে তখন মাঠে উপস্থিত ছিলেন হরভজন। তিনি নিজে আবার বোলিং অ্যাকশন করে দেখান। এমনকি, বোলিংয়ের পর মাথায় হাত দিয়ে হতাশার ভঙ্গিও করেন ভাজ্জি। বিরাট তা-ও অনুকরণ করেন। মাঠে ছিলেন সদ্য ক্রিকেটকে বিদায় জানানো ইরফান পাঠান। বিরাট গিয়ে জড়িয়ে ধরেন তাঁকে। হরভজনকে অনুকরণ করে বোলিংয়ের বিরাটের এই ভিডিয়ো সাড়া ফেলেছে ক্রিকেটমহলে।

ম্যাচ শুরুর আগে ফুরফুরে মেজাজে থাকা বিরাট কোহালি আগাগোড়া ম্যাচেও ছিলেন সেই মেজাজেই। জয়সূচক স্ট্রোকও আসে তাঁর ব্যাটে। ছয় মেরে ভারতকে সিরিজে ১-০ এগিয়ে দেন তিনি। ১৭ বলে ৩০ রানে অপরাজিত থাকেন তিনি। তাঁর ইনিংসে ছিল দুটো ছয় ও একটি চার। লোকেশ রাহুল (৩২ বলে ৪৫), শ্রেয়াস আইয়ার (২৬ বলে ৩৪), শিখর ধওয়ন (২৯ বলে ৩২) রান পান। তবে ১৮ রানে দুই উইকেট নিয়ে ম্যাচের সেরা হন নবদীপ সাইনি। সিরিজের তৃতীয় ম্যাচ শুক্রবার পুণেয়। শ্রীলঙ্কার কাছে যা সিরিজে সমতা ফেরানোর সুযোগ এনে দিচ্ছে। অন্যদিকে, ২-০ করতে মরিয়া কোহালির ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE