দেশেই থাকুন বা বিদেশে, স্ত্রী অনুষ্কা শর্মার কোনও সিনেমাই বাদ দেন না বিরাট কোহালি। শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা অভিনীত ‘জিরো’ তাই মেলবোর্নেই দেখলেন ভারত অধিনায়ক। এবং রবিবার সকালে তা নিয়ে টুইটও করলেন তিনি।

বুধবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্ট মেলবোর্নে। প্রস্তুতির ফাঁকেই শুক্রবার এই সিনেমা দেখেছেন বিরাট। এবং মেলবোর্ন সেন্ট্রালের এসকালেটরে এক ভিডিয়োতে ধরাও পড়েছেন। যাতে দেখা যাচ্ছে মোবাইলে কথা বলছেন বিরাট। বলা হচ্ছে, অনুষ্কার সদ্য রিলিজ হওয়া সিনেমা দেখে বেরিয়ে আসছেন তিনি। আর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার চর্চাতেও রয়েছে।

তার কারণ, শাহরুখের এই সিনেমা মোটেই প্রত্যাশা মেটাতে পারেনি। বরং, ফিল্ম সমালোচকদের কাছে নেতিবাচক রিভিউই পেয়েছে। দর্শকরাও একেবারেই উচ্ছ্বসিত নন। কোহালিকেও এই সিনেমা নিয়ে রবিবার পর্যন্ত কোনও টুইট করতে দেখা যায়নি। যদিও অতীতে সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার সিনেমার প্রশংসা করেছেন বহুবার। রবিবার সকালে কোহালি অবশ্য টুইট করেছেন এই সিনেমা নিয়ে। উপভোগ করেছেন সিনেমা, জানিয়েছেন সেটাও। এবং উচ্ছ্বসিত প্রশংসা করেছেন স্ত্রীর। লিখেছেন, “খুব চ্যালেঞ্জের রোল ছিল। আর অনুষ্কা অসাধারণ করেছে।”

আরও পড়ুন: বক্সিং ডে টেস্টে অশ্বিনকে নিয়ে থাকছে ধোঁয়াশা, অনিশ্চিত জাডেজাও​

আরও পড়ুন: আইপিএলের ইতিহাসে কোটিপতি এই ফ্লপ তারকাদের পারফরম্যান্স চমকে দেবে