• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্লেয়ারদের মাইনে নিয়ে আলোচনায় বিরাট কোহালি

Virat Kohli
ভারত অধিনায়ক বিরাট কোহালি। ছবি: পিটিআই।

ক্রিকেটারদের ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে চুক্তি। গত ৩০ সেপ্টেম্বরই তা শেষ হয়েছে। আগামী শুক্রবার নয়াদিল্লিতে বিসিসিআই-এর সঙ্গে আলোচনায় বসবে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহালি, প্রাক্তন অধিনায়ক  মহেন্দ্র সিংহ ধোনি ও কোচ রবি শাস্ত্রী। ভারতীয় দলের প্লেয়ারদের পক্ষ থেকে অধিনায়ক ও প্রাক্তন অধিনায়ক নতুন চুক্তিতে মাইনে বাড়ানোর প্রস্তাব দেবেন বলেও শোনা যাচ্ছে।

আরও পড়ুন

টেস্ট ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে পূজারা ২, বিরাট ৫

সিনিয়র বোর্ড অফিশিয়াল জানিয়েছেন, ‘‘প্লেয়াররা যে মাইনে বৃদ্ধি চাইছে সেটা সবাই জানে।’’ আর সেই দাবীই জানাবেন বিরাটরা। সিওএ-র শীর্ষকর্তা বিনোদ রাইয়ের মুখোমুখি হবেন এই ইস্যুতে। সেপ্টেম্বরেই বিরাট অঙ্কের টেলিভিশন চুক্তি করেছে বিসিসিআই। যে কারণে প্লেয়াররা তাঁদের মাইনেতেও বৃদ্ধি চাইছে। সঙ্গে সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের টানা খেলা নিয়েও মুখ খুলেছিলেন বিরাট। বিসিসিআই –এর এক অফিশিয়াল বলেন, ‘‘সব বিষয়ে স্বচ্ছতা থাকাটা প্রয়োজন। কোহালি এবং টিমের যে কেউ তাদের মতামত জানাতে পারে বোর্ডের কাছে।’’

আরও পড়ুন

অবসরের দু’সপ্তাহের মধ্যেই জাতীয় দলে ফেরার ইঙ্গিত বুফন

এই মুহূর্তে জাতীয় দলের প্লেয়ারদের স্যালারির হিসেবে তিনটি ভাগে ভাগ করা হয়েছে। কোহালিসহ বেশ কয়েকজন সিনিয়র প্লেয়ার রয়েছেন টপ গ্রেডে।  বিনোদ রাই বলেন, ‘‘আমরা নতুন করে সাজাচ্ছি যেখানে প্লেয়ারদের সঙ্গে আমরা আলোচনা করতে পারব। দু’পর্বে আমাদের আলোচনা হয়ে গিয়েছে। দিল্লি টেস্টের আগে আর একবার এই নিয়ে আলোচনা হবে।’’ টানা খেলা নিয়ে কোহালি সমালোচনাকেও সমর্থন করেছেন বিনোদ রাই।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন