Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

যতক্ষণ বিরাটের শরীর দেবে ততক্ষণ ও খেলবে: শ্রীধর

আগামী বছর দক্ষিণ আফ্রিকায় ভারত একটি সম্পূর্ণ সিরিজ খেলবে। অনেকেই মনে করছেন সেখানে নাও খেলতে পারেন বিরাট। শ্রীধর পরিষ্কার জানিয়ে দিলেন, যতক্ষণ ওর শরীর দেবে ও খেলার কোনও সুযোগ ছাড়বে না।

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৭ ১৮:২৬
Share: Save:

সদ্য বিরাটের বিশ্রাম চাওয়া নিয়ে কম জলঘোলা হয়নি। জবাবও দিয়েছেন স্বয়ং অধিনায়ক। বলে দিয়েছেন, তিনিও মানুষ যার নিজের জন্য সময় চাই, বিশ্রাম চাই। এ বার বিরাটের হয়ে ব্যাট ধরলেন ভারতীয় দলের ফিল্ডিং কোচ আর শ্রীধর। তিনি পরিষ্কার জানিয়ে দিলেন, যতক্ষণ ওর শরীর দেবে ও খেলার কোনও সুযোগ ছাড়বে না। আগামী বছর দক্ষিণ আফ্রিকায় ভারত একটি সম্পূর্ণ সিরিজ খেলবে। অনেকেই মনে করছেন সেখানে নাও খেলতে পারেন বিরাট। শ্রীধর বলেন, ‘‘এই দলের সকলেই দেশের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য গর্বিত। সকলেই চায় সব ম্যাচ খেলতে। বিরাটকে যতটুকু চিনি তাতে ও সেরকমই। যতদিন ওর শরীর দেবে ও খেলে যাবে।’’

আরও পড়ুন

দিল্লি ডেয়ারডেভিলসের কোচ হতে পারেন রিকি পন্টিং

হার্দিক পাণ্ড্যকে বিশ্রাম দেওয়ার কারণ জানতে চাওয়া হলে শ্রীধর বলেন, ‘‘সবটা বুঝে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেয় কাকে কখন বিশ্রাম দেওয়া হবে। কাজের চাপ, কে কতক্ষণ ক্রিজে থাকছে, কত ওভার, কতক্ষণ ব্যাট করছে সব কিছুর উপর নির্ভর করে।’’ যদিও এই মুহূর্তে সাফল্যের তুঙ্গে রয়েছে ভারতীয় দল। ফিল্ডিংয়েও সবাইকে মাত দিচ্ছে শ্রীধরের হাত ধরে। সেখানেও যে ফিটনেসটাই মুখ্য সেটাও বুজিয়ে দিলেন শ্রীধর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE