Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

এই মুহূর্তে জাতীয় দলে ধোনির কোনও বিকল্প নেই: সহবাগ

ধোনি যে এখনও ফুরিয়ে যাননি তা শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচে প্রমাণ করেছেন রাঁচির রাজপুত্র। এ বার ধোনির হয়ে ব্যাট ধরলেন তাঁর এক সময়ের সতীর্থ বীরেন্দ্র সহবাগ।

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: সংগৃহীত।

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৭ ১৫:২৩
Share: Save:

বেশ কয়েক দিন ধরে ভারতীয় ক্রিকেটে আলোচনার মূল কেন্দ্রে মহেন্দ্র সিংহ ধোনি। ধারাবাহিক ভাবে ব্যাটে রান না পাওয়ার জন্য বিভিন্ন মহল থেকে সমালোচিত হতে হয়েছে প্রাক্তন ভারত অধিনায়ককে। কিন্তু তিনি যে এখনও ফুরিয়ে যাননি তা শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচে প্রমাণ করেছেন রাঁচির রাজপুত্র। এ বার ধোনির হয়ে ব্যাট ধরলেন তাঁর এক সময়ের সতীর্থ বীরেন্দ্র সহবাগ।

রবিবার সহবাগ বলেন, “আমি মনে করি না এই মুহূর্তে জাতীয় দলে ধোনির কোনও বিকল্প রয়েছে। ঋষভ পন্থের মধ্যে প্রতিভা আছে, কিন্তু ধোনির জায়গা নিতে ওর আরও সময় লাগবে।”

আরও পড়ুন: হেরে গেলেও সাইনা দেখালেন তিনি ফুরিয়ে যাননি

আরও পড়ুন: আক্রম, মালিঙ্গার পর বুমরার ইয়র্কার সেরা’

২০১৯-এর আগে পন্থের পক্ষে ধোনির জায়গা নেওয়া বেশ কঠিন বলেও দাবি করেন বীরু। তিনি বলেন,“২০১৯ এর আগে ধোনির জায়গায় পন্থের আসাটা কঠিন। তত দিন ও অভিজ্ঞতা সঞ্চয় করতে থাকুক।”

সহবাগ আরও বলেন, “ওর রান পাওয়া বা না পাওয়া কোনওটা নিয়েই আমাদের ভাবার প্রয়োজন নেই। আমাদের শুধু প্রার্থনা করা উচিত ধোনি যেন ২০১৯ পর্যন্ত ফিট থাকে। মিডল অর্ডার এবং লোয়ার মিডল অর্ডারে ধোনির যা অভিজ্ঞতা আছে তা আর কারও নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE