Advertisement
১৯ এপ্রিল ২০২৪

অ্যান্ডারসনকে তোপ

এই প্রথম দিন-রাত অ্যাশেজ টেস্ট হবে। যা শুরু হচ্ছে শনিবার। তার ঠিক আগেই শুরু হয়ে গেল অ্যান্ডারসন বনাম স্মিথ বাগ্‌যুদ্ধ। ইংল্যান্ডের পেসার জেমস অ্যান্ডারসন এক সংবাদপত্রে কটাক্ষ করে লেখেন যে, চাপে থাকার সময় অস্ট্রেলীয় খেলোয়াড়দের কথা বন্ধ হয়ে যায়।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৭ ০৪:১০
Share: Save:

দ্বিতীয় অ্যাশেজ টেস্টের আগেই ফের উত্তপ্ত ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার পরিবেশ। সিরিজের শুরু থেকেই বাগ্‌যুদ্ধের জেরে তিক্ততা তৈরি হয়েছিল ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের মধ্যে। শুক্রবারের পরে তা আরও বেড়েছে।

এই প্রথম দিন-রাত অ্যাশেজ টেস্ট হবে। যা শুরু হচ্ছে শনিবার। তার ঠিক আগেই শুরু হয়ে গেল অ্যান্ডারসন বনাম স্মিথ বাগ্‌যুদ্ধ। ইংল্যান্ডের পেসার জেমস অ্যান্ডারসন এক সংবাদপত্রে কটাক্ষ করে লেখেন যে, চাপে থাকার সময় অস্ট্রেলীয় খেলোয়াড়দের কথা বন্ধ হয়ে যায়। কটাক্ষ, অথবা স্লেজিংয়ের কোনওটাই ওদের মুখ থেকে বেরোতে শোনা যায় না। অথচ ম্যাচ জেতার গন্ধ পেলেই নিয়ন্ত্রণহীন স্লেজিং শুরু করে অস্ট্রেলীয় ক্রিকেটাররা। পাল্টা স্মিথ বলেছেন, তিনি অ্যান্ডারসনের মতো স্লেজিং করতে কাউকে দেখেননি। অস্ট্রেলীয় অধিনায়ক বলেন, ‘‘আমি লেখাটা পড়েছি। এবং অ্যান্ডরসনের আমাদের স্লেজিং করার কথা শুনে সত্যিই অবাক হয়েছি। ২০১০-১১ অ্যাশেজে আমার পেছনে ও যে ভাবে লেগেছিল তা আমি এখনও ভুলতে পারিনি।’’ দ্বিতীয় টেস্ট অ্যাডিলেডে। সেখানের উইকেট ব্রিসবেনের তুলনায় অনেক দ্রুত। তাই দ্রুত উইকেটে স্মিথকে অনেক বেশি সমস্যায় ফেলার পরিকল্পনায় রয়েছেন অ্যান্ডারসনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE