Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

তিন মাস পরে ছেলেকে দেখে কী করলেন হার্দিকের বাবা

হার্দিক সদ্য সমাপ্ত সিরিজে তেমনভাবে নিজের সেরাটা দিতে পারেননি। ছবি পোস্ট করেও সমালোনার মুখে পড়েছেন। কিন্তু, এই ভিডিয়ো যেন সেই সব কিছু ভুলিয়ে মন কেড়ে নিল তাঁর সমালোচকদেরই।

হার্দিক পাণ্ড্য।

হার্দিক পাণ্ড্য।

নিজেস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৮ ১৬:২৫
Share: Save:

এমনটা নতুন ঘটনা নয়। হার্দিক পাণ্ড্য মাঝে মাঝেই চমকে দিতে ভালবাসেন বাবাকে। আগেও করেছেন। এ বার ইংল্যান্ড সফর থেকে দেশে ফিরে আবারও চমকে দিলেন হার্দিক।

ঘুমিয়ে ছিলেন তাঁর বাবা। ঘরে ঢুকে পাশে বসে ডাকতেই বাবা দেখে চমকে উঠলেন। সঙ্গে সঙ্গেই জড়িয়ে ধরলেন একে অপরকে। সেই ভিডিয়ো পরিবারেরই কেউ শুট করলেন।

হার্দিক সদ্য সমাপ্ত সিরিজে তেমনভাবে নিজের সেরাটা দিতে পারেননি। ছবি পোস্ট করেও সমালোনার মুখে পড়েছেন। কিন্তু, এই ভিডিয়ো যেন সেই সব কিছু ভুলিয়ে মন কেড়ে নিল তাঁর সমালোচকদেরই। হার্দিক লেখেন, ‘‘বাবাকে যখন চমকে দিই। ৩ মাস পরে দেখলাম।’’

আরও পড়ুন
রেকর্ড করেছিলেন ঋশভ, জানা গেল ৪ দিন পর

এর আগে গত বছর অগস্টে গাড়ি উপহার দিয়ে বাবাকে চমকে দিয়েছিলেন হার্দিক। সেটাও টুইট করে জানিয়েছিলেন তিনি। যদিও সেই সময় দেশে ছিলেন না হার্দিক। কিন্তু বাবার হাতে পৌঁছে গিয়েছিল ওই এসইউভির চাবি। ❤️ বাবার সঙ্গে হার্দিকের সম্পর্কটা বন্ধুর মতো। বাবাকেই অনেকটা কৃতিত্ব দেন তাঁর জীবনের অনেক লড়াইয়ের। তাই সফল হওয়ার পর এখন সবটাই যেন তাঁকে ফিরিয়ে দিতে চান। তাঁকে আনন্দে রাখতে চান।

❤️

বাবার সঙ্গে হার্দিকের সম্পর্কটা বন্ধুর মতো। বাবাকেই অনেকটা কৃতিত্ব দেন তাঁর জীবনের অনেক লড়াইয়ের। তাই সফল হওয়ার পর এখন সবটাই যেন তাঁকে ফিরিয়ে দিতে চান। তাঁকে আনন্দে রাখতে চান।

এর আগে গত বছর অগস্টে গাড়ি উপহার দিয়ে বাবাকে চমকে দিয়েছিলেন হার্দিক। সেটাও টুইট করে জানিয়েছিলেন তিনি। যদিও সেই সময় দেশে ছিলেন না হার্দিক। কিন্তু বাবার হাতে পৌঁছে গিয়েছিল ওই এসইউভির চাবি। ❤️

পরিবারের সঙ্গে দেখা করেই এশিয়া কাপের দলে যোগ দিতে উড়ে যাওয়ার কথা হার্দিক-সহ ছ’জনের। ইংল্যান্ডের বিরুদ্ধে হার্দিকের রান ২২, ৩১, ১১, ২৬, ১৮, ৫২, ৪ ও ০। উইকেট পেয়েছেন ১০টি। শেষ টেস্টে দলে রাখা হয়নি তাঁকে। যদিও হার্দিকের টেস্ট অভিষেক হয়েছিল গত বছর জুলাইতে। সেখানে ৫০ রান করেছিলেন। একটি উইকেটও পেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE