Advertisement
২৫ এপ্রিল ২০২৪

আমাদের হারানো কঠিন, বললেন অশ্বিন

ভারতীয় বোলিংয়ের ভরসা রবিচন্দ্রন অশ্বিন কিন্তু দারুণ আত্মবিশ্বাসী। ভুলে গিয়েছেন প্রথম ম্যাচের হারের ইতিহাস। পাকিস্তানের বিরুদ্ধে ইডেনে ম্যাচ জয় এতটাই তাতিয়ে দিয়েছে পুরো দলকে। এখন জয় ছাড়া আর কিছুই ভাবছে না কেউ। অশ্বিন সোমবার বলেন, ‘‘আমার মনে হয় আমরা খুব ভাল দল।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২১ মার্চ ২০১৬ ১৯:১৮
Share: Save:

ভারতীয় বোলিংয়ের ভরসা রবিচন্দ্রন অশ্বিন কিন্তু দারুণ আত্মবিশ্বাসী। ভুলে গিয়েছেন প্রথম ম্যাচের হারের ইতিহাস। পাকিস্তানের বিরুদ্ধে ইডেনে ম্যাচ জয় এতটাই তাতিয়ে দিয়েছে পুরো দলকে। এখন জয় ছাড়া আর কিছুই ভাবছে না কেউ। অশ্বিন সোমবার বলেন, ‘‘আমার মনে হয় আমরা খুব ভাল দল। যেদিন আমাদের দিন থাকবে সেদিন আমাদের হারানো কঠিন। সেখানে কিছু ব্যতিক্রমও থাকে। আমরা নিউজিল্যান্ডের কাছে হেরে গিয়েছিলাম। বিশ্বকাপের আগে শ্রীলঙ্কার কাছেও হেরেছিলাম। এই দুই ক্ষেত্রেই প্রতিপক্ষ আমাদের থেকে ম্যাচটা আগে বুঝে গিয়েছিল।’’

অশ্বিন নিজের বোলিংয়ে যে পরিবর্তন আনতে চান সেটাও স্বীকার করে নিয়েছেন। বলেন, ‘‘আমি আর জাদেজা একটা নির্দিষ্টি লেন্থে বল করি। এটা খুব গুরুত্বপূর্ণ। যখন একজন বোলার খুব এভাবে বল করে তখন ব্যাটসম্যানের উপর এই চাপ সৃষ্টি হয় যে সে কাট অথবা পুল করতে বাধ্য হয়।’’

তবে তিনি মনে করেন পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে টসটা বড় ভূমিকা নিয়েছিল। তিনি বলেন, ‘‘আমাদের সৌভাগ্য আমরা সেদিন টস জিতেছিলাম। না হলে এটা নিশ্চিত হওয়া যেত না কত রান আমাদের করতে হবে। যার জন্য বলটা ঠিক মতো করতে হবে। যদি সেটা ঠিক মতো হয়ে যায় তাহলে ব্যাটসম্যানদের জন্য অনেক সহজ হয়ে যায়।’’তিনি যে মাঠের অবস্থা বুঝেই নিজের বোলিংয়ে পরিবর্তন আনেন সেটাও জানিয়ে দিলেন।

আরও খবর

এই জয় ধরে রাখবে ভারত, আত্মবিশ্বাসী যুবরাজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravichandran Ashwin India Cricket wt20
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE