Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

ফ্যানের চিঠির জবাবে কী লিখলেন সচিন তেন্ডুলকর?

সুদূর আমেরিকা থেকে এসেছিল সেই চিঠি। করণ গাঁধী লিখেছিলেন, ‘‘আপনার খেলা দেখতে দেখতেই বড় হয়েছি। প্রাইভেট টিউশন থেকে পালিয়ে খেলা দেখতে চলে যেতাম।’’ সচিন মজা করে লেখেন, ‘‘আমি নিশ্চিত তোমার শিক্ষক একদিনের ম্যাচ চললে খুব একটা খুশি হতেন না।’’

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ২১:৩০
Share: Save:

সুদূর আমেরিকা থেকে এসেছিল সেই চিঠি। করণ গাঁধী লিখেছিলেন, ‘‘আপনার খেলা দেখতে দেখতেই বড় হয়েছি। প্রাইভেট টিউশন থেকে পালিয়ে খেলা দেখতে চলে যেতাম।’’ সচিন মজা করে লেখেন, ‘‘আমি নিশ্চিত তোমার শিক্ষক একদিনের ম্যাচ চললে খুব একটা খুশি হতেন না।’’ করণের হাতে লেখা সেই লম্বা চিঠি পেয়ে জবাব দিয়েছেন সচিন। তাঁর নিজস্ব ইনস্টাগ্রামে সেই চিঠি পোস্ট করে তাঁর মন্তব্য লিখেছেন মাস্টার ব্লাস্টার। ইতিমধ্যেই সচিনের এই পোস্টের রিচ ছাড়িয়েছে ৮০ লাখের উপর।

আরও খবর: হারের হতাশা কাটাতে প্রিয় বন্ধুদের সঙ্গে সময় কাটালেন বিরাট

সচিনের মাহাত্ম হয়তো এটাই। আজও তাঁর জন্য পাগল গোটা বিশ্ব। সচিন ভক্তরা ছড়িয়ে রয়েছেন বিশ্বের আনাচ-কানাচ। তাই হয়তো ভারতের ছোটবেলায় বড় হওয়া করণ চাকরি সূত্রে আমেরিকা গিয়েও সেই মোহ থেকে বেরতে পারেননি। ভুলতে পারেননি তাঁর চাইল্ডহুড হিরোকে। ৪৩ বছরের সচিন খেলা ছেড়েছেন অনেক বছর হল। এই মুহূর্তে আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত। আজও তাঁর সর্বোচ্চ সেঞ্চুরির রেকর্ড ছুঁতে পারেননি কেউ। সম্প্রতি রিলিজ করেছেন, তাঁর বায়োপিক ‘সচিন আ বিলিয়ন ড্রিমস’এর ট্রেলর। ২৬ মে রিলিজ হবে এই ছবি।

সচিনের ইনস্টাগ্রাম পোস্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Instagram Post Cricketer Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE