Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

সেলফিতে ক্লিভেজ! ট্রোলড মিতালি রাজ

সমালোচকদের জবাব দিয়েছেন মিতালি। তবে নিজে থেকে এখনও কোনও উত্তর দেননি তিনি। আসলে তাঁর হয়ে এ বার ব্যাট ধরেছেন তাঁর অসংখ্য ফ্যান।

এই ছবি পোস্ট করেই ট্রোলড হলেন মিতালি। ছবি: মিতালি রাজের টুইটার পেজের সৌজন্যে।

এই ছবি পোস্ট করেই ট্রোলড হলেন মিতালি। ছবি: মিতালি রাজের টুইটার পেজের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৭ ১২:৫২
Share: Save:

তাঁর ড্রেসিং সেন্স নাকি খারাপ। ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ককে নাকি এমন ড্রেসে আশা করা যায় না। টুইটারে ছবি পোস্ট করে এমনই নানা মন্তব্যে ফের ট্রোলড হলেন মিতালি রাজ।

আরও পড়ুন, এক নম্বর হারলেন, নয়া কীর্তি ভিনাসের

আরও পড়ুন, জিততে না পেরে কেঁদেই ফেললেন মেসি

ড্রেসিং সেন্স, গায়ের রং, চেহারা। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের ট্রোলড হওয়ার ঘটনা নতুন নয়। কয়েক দিন আগেই মিতালিকেও সমালোচিত হতে হয়েছিল টুইটারে একটি ছবি পোস্ট করার জন্য। ছবিটিতে তাঁর বাঁ-হাতের বাহুমূলের কাছে জামায় ঘাম দেখা যাচ্ছিল। অনেকেই সেই ছবি দেখে তাঁকে তির্যক আক্রমণ করেছিলেন, জামায় ঘাম দেখা যাচ্ছে বলে! সে বার মিতালি নিজেই সেই সমালোচকদের জবাব দিয়েছিলেন। জানিয়েছিলেন, মাঠে ঘাম ঝরিয়েই তো এত দূর আসা।

মিতালির এই ছবিতে তাঁর জামায় ঘাম দেখা যাচ্ছে। এই ছবির জন্য ট্রোলড হতে হয়েছিল তাঁকে। ছবি: মিতালি রাজের টুইটার পেজের সৌজন্যে।

বুধবার টুইটারে ফের একটি ছবি পোস্ট করেন মিতালি। বন্ধু আমরিন খুরানা, আফশান কউরাদের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন ৩৪ বছর বয়সী ক্রিকেটার। ক্যাপশনে লেখেন, ‘‘পোস্টশুটসেলফি...’’। ছবিতে একটি কালো স্প্যাগেটি টপ পরে রয়েছেন মিতালি। ক্লিভেজও সামান্য দেখা যাচ্ছে তাঁর। ছবি পোস্ট হতেই নিন্দার ঝড় শুরু হয় টুইটারেত্তিতে। মিতালির ড্রেসিং সেন্সের সমালোচনা করে কারও মন্তব্য, ‘‘আপনার কাছ থেকে এটা কাম্য নয় মিতালিজি...’’, আবার কারও মত, ‘‘ছবিটা ডিলিট করুন। জনতা আপনাকে আদর্শ মনে করে...’’

এ বারও অবশ্য সমালোচকদের জবাব দিয়েছেন মিতালি। তবে নিজে থেকে এখনও কোনও উত্তর দেননি তিনি। আসলে তাঁর হয়ে এ বার ব্যাট ধরেছেন তাঁর অসংখ্য ফ্যান। সব সমালোচনার জবাব দিয়ে টুইটারে মিতালির ফ্যানেরা লিখেছেন, ‘‘ওঁর পছন্দ। নিজের কমেন্ট ডিলিট করুন। নিজের মানসিকতা বদলান।’’ আবার কেউ বলেছেন, ‘‘ট্রোলারদের কথায় কান দেবেন না। আপনাকে অসাধারণ দেখাচ্ছে...’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE