Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

আম্পায়ারের থেকে কেন ম্যাচ বল চেয়ে নিলেন মাহি?

লিডসে ম্যাচ শেষে মাঠ ছেড়ে বেরনোর সময় ধোনিকে দেখা গেল আম্পায়ারের থেকে ম্য়াচ বলটি চেয়ে নিতে। মঙ্গলবার ওয়ান ডে সিরিজ হারতে হয়েছে ভারতকে।

এমএস ধোনি। ছবি: রয়টার্স।

এমএস ধোনি। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৮ ১৪:৪১
Share: Save:

এমএস ধোনি আবার প্রশ্নের মুখে। দ্বিতীয় ওয়ান ডে-তে মন্থর ইনিংসের জন্য তাঁর ভবিষ্যৎ নিয়ে কথা উঠেছিল। আবার দাবি ওঠে অবসরের। মঙ্গলবার তৃতীয় ও শেষ ওয়ান ডে-তে অন্য প্রশ্ন তুলে দিলেন মহেন্দ্র সিংহ ধোনি।

লিডসে ম্যাচ শেষে মাঠ ছেড়ে বেরনোর সময় ধোনিকে দেখা গেল আম্পায়ারের থেকে ম্য়াচ বলটি চেয়ে নিতে। মঙ্গলবার ওয়ান ডে সিরিজ হারতে হয়েছে ভারতকে। সেই ম্যাচ হারের বলটিই কেন চেয়ে নিলেন মাহি? এখন এটাই লাখ টাকার প্রশ্ন। তা হলে কি অবসর নিতে চলেছেন প্রাক্তন অধিনায়ক? যে কারণে শেষ ম্যাচের বলটি রেখে দিতে চাইলেন নিজের সংগ্রহে। জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে আলোচনা।

যদিও এর আগে যতবারই ধোনির অবসর নিয়ে প্রশ্ন তোলা হয়েছে ততবারই বিরক্ত হয়েছে তিনি। ইংল্যান্ড সফরেও তা নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন। কিন্তু ধোনি কখন থামবেন তা আগাম বোঝা খুব মুশকিল। যে ভাবে ২০১৪য় হঠাৎই টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজের সময় সেটা হয়ত সবার মনে থাকবে। লিমিটেড ওভারের ক্রিকেটেও যে তিনি তেমনটাই করবেন সেটাই স্বাভাবিক।

আরও পড়ুন
ধোনির ঢিমে ইনিংসকে নিজেরটার সঙ্গে তুলনা গাওস্করের

যদিও আগে জানিয়েছিলেন ২০১৯ বিশ্বকাপ খেলবেন তিনি। এই ইংল্যান্ডের মাটিতেই হবে পরবর্তী বিশ্বকাপ। তার আগে এই সিরিজ ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু সেখানে ধোনি এক কথায় ফ্লপ। রান করছিলেন কিন্তু এতটা সময় নিচ্ছিলেন যে তাতে দলই চাপে পড়ে যাচ্ছিল। তা হলে কি বিশ্বকাপের আগেই অবসর নেবেন ধোনি?'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE