• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইপিএলে এ কী করার কথা বললেন অশ্বিন!

Ashwin Mankad Out
গত আইপিএলে ‘মাঁকড় আউট’ করছেন অশ্বিন। —ফাইল চিত্র।

২০১৯ সালের আইপিএলে রাজস্থান রয়্যালসের জস বাটলারকে ‘মাঁকড় আউট’ করে সমালোচিত হয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। ২০২০ সালের আইপিএলেও সুযোগ পেলে ফের একই ভাবে আউট করবেন তিনি, জানিয়ে দিলেন সোজাসুজি।

ঘরের মাঠেই তো টেস্ট জিতেছে দক্ষিণ আফ্রিকা! ভারতীয় ক্রিকেটপ্রেমীর খোঁচায় বিরক্ত স্টেনের পাল্টা টুইট আরও পড়ুন

কাকে বলে ‘মাঁকড় আউট’? নন-স্ট্রাইকার প্রান্তে থাকা ব্যাটসম্যান বল ডেলিভারির মুহূর্তে ক্রিজ ছেড়ে এগিয়ে এলে বোলারের তাঁকে রান আউট  করাই চিহ্নিত হয় ‘মাঁকড় আউট’ হিসেবে। যা অক্রিকেটীয় হিসেবে মনে করেন অনেকে। চেন্নাইয়ের অফস্পিনার যদিও তা মনে করেন না একেবারেই। আইপিএল মরসুমে যদি কেউ ক্রিজ ছেড়ে বেরিয়ে যান, তবে তাঁকে এই ভাবে আউট করতে দ্বিধাবোধ করবেন না বলে স্পষ্ট করেও দিয়েছেন তিনি।

গত আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক ছিলেন অশ্বিন। বাটলারকে তাঁর আউট করা নিয়ে হইচই পড়ে গিয়েছিল। অশ্বিন যদিও ক্ষমা চাননি। পরের আইপিএলে তিনি খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। আর নতুন জার্সিতেও আগের মনোভাব বজায় রাখছেন তিনি। টুইটারে এক প্রশ্নোত্তরে ‘মাঁকড় আউট’ করার ব্যাপারে সেটাই ফুটে উঠেছে। এক ক্রিকেটপ্রেমী এই ব্যাপারে তাঁকে প্রশ্ন করেছিলেন। অশ্বিন সাফ জানান, যদি কেউ ক্রিজ ছেড়ে বেরিয়ে থাকেন, তবে তাঁকে এ ভাবে আউট করতে ভাববেন না একেবারেই।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন