Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ravichandran Ashwin

আইপিএলে এ কী করার কথা বললেন অশ্বিন!

গত আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক ছিলেন অশ্বিন। বাটলারকে তাঁর আউট করা নিয়ে হইচই পড়ে গিয়েছিল। অশ্বিন যদিও ক্ষমা চাননি।

গত আইপিএলে ‘মাঁকড় আউট’ করছেন অশ্বিন। —ফাইল চিত্র।

গত আইপিএলে ‘মাঁকড় আউট’ করছেন অশ্বিন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৯ ১২:২৭
Share: Save:

২০১৯ সালের আইপিএলে রাজস্থান রয়্যালসের জস বাটলারকে ‘মাঁকড় আউট’ করে সমালোচিত হয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। ২০২০ সালের আইপিএলেও সুযোগ পেলে ফের একই ভাবে আউট করবেন তিনি, জানিয়ে দিলেন সোজাসুজি।

কাকে বলে ‘মাঁকড় আউট’? নন-স্ট্রাইকার প্রান্তে থাকা ব্যাটসম্যান বল ডেলিভারির মুহূর্তে ক্রিজ ছেড়ে এগিয়ে এলে বোলারের তাঁকে রান আউট করাই চিহ্নিত হয় ‘মাঁকড় আউট’ হিসেবে। যা অক্রিকেটীয় হিসেবে মনে করেন অনেকে। চেন্নাইয়ের অফস্পিনার যদিও তা মনে করেন না একেবারেই। আইপিএল মরসুমে যদি কেউ ক্রিজ ছেড়ে বেরিয়ে যান, তবে তাঁকে এই ভাবে আউট করতে দ্বিধাবোধ করবেন না বলে স্পষ্ট করেও দিয়েছেন তিনি।

গত আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক ছিলেন অশ্বিন। বাটলারকে তাঁর আউট করা নিয়ে হইচই পড়ে গিয়েছিল। অশ্বিন যদিও ক্ষমা চাননি। পরের আইপিএলে তিনি খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। আর নতুন জার্সিতেও আগের মনোভাব বজায় রাখছেন তিনি। টুইটারে এক প্রশ্নোত্তরে ‘মাঁকড় আউট’ করার ব্যাপারে সেটাই ফুটে উঠেছে। এক ক্রিকেটপ্রেমী এই ব্যাপারে তাঁকে প্রশ্ন করেছিলেন। অশ্বিন সাফ জানান, যদি কেউ ক্রিজ ছেড়ে বেরিয়ে থাকেন, তবে তাঁকে এ ভাবে আউট করতে ভাববেন না একেবারেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE