Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sport News

জয় দিয়ে শুরু করল ক্রোয়েশিয়া

দুই দলের এই তারকাদের লড়াইয়ে শেষ হাসি হাসলেন মদরিচরাই।

উল্লাস: ম্যাচ জেতার পরে সতীর্থের সঙ্গে মান্দুকিচ। ছবি: এএফপি

উল্লাস: ম্যাচ জেতার পরে সতীর্থের সঙ্গে মান্দুকিচ। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ জুন ২০১৮ ০৫:১৯
Share: Save:

রাশিয়া বিশ্বকাপের ‘গ্রুপ অব ডেথ’ বলা হচ্ছে ডি গ্রুপকে। শনিবার এই গ্রুপেরই ম্যাচে আর্জেন্টিনাকে আটকে দিয়েছে আইসল্যান্ড। দ্বিতীয় ম্যাচে নাইজেরিয়াকে ২-০ হারাল ক্রোয়েশিয়া।

এক দিকে ক্রোয়েশিয়ার লুকা মদরিচ (রিয়াল মাদ্রিদ), বার্সেলোনার মিডফিল্ডার ইভান রাকিতিচ, ইন্টার মিলানের উইঙ্গার ইভান পেরিসিচ। অন্য দিকে নাইজিরিয়া প্রাক্তন চেলসি মিডফিল্ডার জন মিকেল ওবি ও প্রিমিয়ার লিগের ভিক্টর মোসেস এবং অ্যালেক্স লোওবি। দুই দলের এই তারকাদের লড়াইয়ে শেষ হাসি হাসলেন মদরিচরাই।

নাইজেরিয়ার ওগহেনেকারো এতেবোর আত্মঘাতী গোলে প্রথমার্ধেই ক্রোয়েশিয়া এগিয়ে গিয়েছিল। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি ক্রোয়েশিয়াকে আরও এগিয়ে দেন মদরিচ। পেনাল্টি থেকে গোল করে। মারিয়ো মান্দুকিচকে বক্সে বাধা দেওয়ার চেষ্টা করেন ট্রুস্ট একঙ। রেফারি পেনাল্টি দেন। রাশিয়া বিশ্বকাপে এখনও পর্যন্ত পাঁচটা পেনাল্টির মধ্যে দুটো ফস্কেছে এখনও পর্যন্ত। তিন নম্বর এই পোনাল্টিটাই হতে যাচ্ছে কিনা আলোচনার মাঝেই ২-০ জয় নিশ্চিত করে ফেলেন মদরিচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE