Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sport News

অবসরের ভাবনা শুরু সালাহর

এ বারের বিশ্বকাপে তাঁর দলের হতাশাজনক পারফরম্যান্সের পরে না কি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ভাবনা শুরু করে দিয়েছেন সালাহ।

ছবি: এএফপি।

ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ জুন ২০১৮ ০৫:৫৭
Share: Save:

সোমবারই কি বিশ্বকাপের শেষ ম্যাচ খেলতে চলেছেন মিশরের তারকা ফুটবলার মহম্মদ সালাহ? মার্কিন টিভি সংস্থা সিএনএন-এর খবর ঠিক হলে, সেই সম্ভাবনাই বেশি।

এ বারের বিশ্বকাপে তাঁর দলের হতাশাজনক পারফরম্যান্সের পরে না কি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ভাবনা শুরু করে দিয়েছেন সালাহ। লিভারপুলের ফরোয়ার্ড ঘনিষ্ঠ মহলে নাকি এমনই ভাবনার কথা জানিয়েছেন বলে খবর মার্কিন টিভি চ্যানেলের।

ক্লাব ফুটবলে যথেষ্ট জনপ্রিয় হওয়ায় বিশ্বকাপেও তাঁকে ও তাঁর দেশ মিশরকে নিয়ে আশায় ছিল ফুটবল বিশ্ব। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে চোট পেয়ে যাওয়ায় তিনি বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়েন। প্রথম ম্যাচে খেলতেও পারেননি।

মিশর প্রথম দুই ম্যাচে জিততে পারেনি। সোমবার তারা গ্রুপের শেষ ম্যাচে নামতে চলেছে সৌদি আরবের বিরুদ্ধে। দুই দলই কোনও ম্যাচে জিততে পারেনি রাশিয়ায়। তাই এই ম্যাচে সান্ত্বনার জয় পাওয়ার একটা শেষ চেষ্টা করবেই তারা। আর সালাহ হয়তো চেষ্টা করবেন শেষ বিশ্বকাপ ম্যাচে জ্বলে উঠতে। সৌদি আরবের কোচ হুয়ান আন্তোনিও পিৎজি বলেই দিয়েছেন, ‘‘দলের যা ফল হয়েছে, তা আমার কাছে অপ্রত্যাশিত নয়।’’ কোচের এই বক্তব্যের পরে তাঁর দল কেমন খেলে, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE