Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sport News

আমি পরের বার ডাক পাব কি না, জানি না: পোগবা

মঙ্গলবার পোগবা প্রথম দলে থাকবেন কি না, সেই প্রশ্ন আবার দেখা দিয়েছে। শোনা যাচ্ছে, নক আউট পর্বের জন্য হয়তো তাঁকে বিশ্রাম দেওয়া হতে পারে।

ছবি: এএফপি।

ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ জুন ২০১৮ ০৫:৪১
Share: Save:

রাশিয়ায় কি শেষ বিশ্বকাপ খেলছেন পল পোগবা? ধারণাটা অন্য কারও নয়, স্বয়ং পোগবারই। মঙ্গলবার ডেনমার্কের বিরুদ্ধে শেষ গ্রুপ ম্যাচের আগে এমনই মনে হচ্ছে ফরাসি তারকার। তাই এ বার দলকে বিশ্বকাপ জিতিয়েই দেশে ফিরতে চান তিনি।

কিন্তু কেন এমন হচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকার? তাঁর মতে, ‘‘আমার আশা আমি আরও বিশ্বকাপ খেলব। সবে দু’টো খেলেছি। অনেকের একটা বিশ্বকাপ খেলার স্বপ্নই অধরা রয়ে যায়। তবে আমার চেয়ে আরও ভাল ফুটবলার হয়তো আগামী চার বছরে উঠে আসবে। তাই আমি পরের বার ডাক পাব কি না, জানি না।’’

সমালোচকদের নিয়ে পোগবার বক্তব্য, ‘‘অনেকেই তো আমাকে নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। আমি কিন্তু বিশ্বকাপটা উপভোগ করছি। কে কী বলেছে, ও সব ভুলেও গিয়েছি। আমি নিন্দুকদের সব সময় মাঠে জবাব দেওয়ার পক্ষপাতি।’’ মঙ্গলবার পোগবা প্রথম দলে থাকবেন কি না, সেই প্রশ্ন আবার দেখা দিয়েছে। শোনা যাচ্ছে, নক আউট পর্বের জন্য হয়তো তাঁকে বিশ্রাম দেওয়া হতে পারে। নক আউট পর্বে ফ্রান্সের মুখোমুখি হবে গ্রুপ ডি-র দ্বিতীয় দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE