Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sport News

প্রথম ম্যাচ থেকেই হয়তো সালাহ

ইতালিতে অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে বেশ দাপটের সঙ্গেই খেললেও সহজ গোলের সুযোগ নষ্ট করে ম্যাচ জিততে ব্যর্থ হামেস রদ্রিগেসরা।

এএফপি-র তোলা ফাইল চিত্র।

এএফপি-র তোলা ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ জুন ২০১৮ ০৫:২৭
Share: Save:

মহম্মদ সালাহ না খেললেও শুক্রবার রাতে কলম্বিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ অমীমাংসিত ভাবেই শেষ করল মিশর। ম্যাচের ফল গোলশূন্য।

ইতালিতে অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে বেশ দাপটের সঙ্গেই খেললেও সহজ গোলের সুযোগ নষ্ট করে ম্যাচ জিততে ব্যর্থ হামেস রদ্রিগেসরা। পরিসংখ্যানে চোখ রাখলেই তা স্পষ্ট। গোটা ম্যাচে যেখানে ১১ টি কর্নার পেয়েছে কলম্বিয়া, সেখানে মিশর পেয়েছে মাত্র একটি কর্নার। কলম্বিয়া গোলমুখী শট ১৭টি। সেখানে মিশর গোল লক্ষ করে শট নিয়েছে মাত্র ছ’টি। দ্বিতীয়ার্ধে গোলের জন্য আক্রমণ আরও জোরদার করেছিল কলম্বিয়া। কিন্তু হামেস রদ্রিগেসদের সহজ সুযোগ নষ্টের পাশাপাশি মিশরের গোলরক্ষক এল হাদারিও দুরন্ত খেলে দলের হার বাঁচান।

গোটা ফুটবল বিশ্ব জুড়েই এখন প্রশ্ন উঠছে, বিশ্বকাপের আগে সুস্থ হয়ে উঠতে পারবেন কি না সালাহ। মিশরের কোচ হেক্টর কুপার আশাবাদী, ১৫ জুন উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচের আগেই খেলার মতো অবস্থায় চলে আসবেন সালাহ। শনিবার তিনি বলেছেন, ‘‘দ্রুত সুস্থ হয়ে উঠছে সালাহ। আশা করছি, প্রথম ম্যাচের আগেই খেলার মতো অবস্থায় চলে আসবে ও। তবে সব ধরনের পরিস্থিতির জন্যই দলকে তৈরি রেখে প্রস্তুতি চলছে মিশরের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Egypt Mohamed Salah FIFA World Cup 2018
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE