Advertisement
১৯ এপ্রিল ২০২৪

সালাহর প্রশংসায় সি আর সেভেন

শুক্রবার রাতে, পর্তুগাল বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ খেলবে স্পেনের বিরুদ্ধে। এই ম্যাচের ফল যাই হোক, রোনাল্ডোদের নক আউট পর্যায়ে না যাওয়ার কোনও কারণ নেই।

আশা: রোনাল্ডো চান সালাহর বিরুদ্ধে খেলতে। ছবি: রয়টার্স

আশা: রোনাল্ডো চান সালাহর বিরুদ্ধে খেলতে। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জুন ২০১৮ ০৪:২৭
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো মনে করছেন রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোয় মিশর বনাম পর্তুগাল হওয়ার সম্ভাবনা যথেষ্টই আছে। তবে তাঁর ইঙ্গিত, মহম্মদ সালাহ খেললেই একমাত্র সেটা হতে পারে। এবং আরও এক ধাপ এগিয়ে তিনি মনে করছেন, রাশিয়ায় সালাহ স্বমহিমায় থাকলে আগামী দিনে তাঁর এবং লিয়োনেল মেসির ব্যালন ডি’ওর পাওয়ার ব্যাপারে একাধিপত্যও শেষ হয়ে যেতে পারে।

পর্তুগাল মহাতারকা বলেছেন, ‘‘সন্দেহ নেই, মহম্মদ সালাহ বছরের সেরা আবিষ্কার। আশা করি কিয়েভে ফাইনালে চোটটা বিশ্বকাপে ওর খেলায় বাধা হয়ে দাঁড়াবে না।’’ সঙ্গে যোগ করেছেন, ‘‘অনেকেই বলেন, ব্যালন ডি’ওর-টা শুধু আমি বা মেসিই জিতব। কিন্তু এখন অনেকেই আমাদের চ্যালেঞ্জ জানাতে চলে এসেছে। সালাহ অবশ্যই তাদের এক জন।’’

শুক্রবার রাতে, পর্তুগাল বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ খেলবে স্পেনের বিরুদ্ধে। এই ম্যাচের ফল যাই হোক, রোনাল্ডোদের নক আউট পর্যায়ে না যাওয়ার কোনও কারণ নেই। কারণ স্পেন বাদে গ্রুপে তাদের লড়াই মরক্কো আর ইরানের সঙ্গে।

এ দিকে, স্পেনের তারকা আন্দ্রে ইনিয়েস্তা মন্তব্য করেছেন, ‘‘পর্তুগাল এমনই একটা দল যারা কোনও ম্যাচ হারতে মাঠে নামে না। ওদের বিরুদ্ধে সামান্য ভুলও বড় বিপদ ডেকে আনতে পারে।’’ আর রোনাল্ডোকে নিয়ে স্পেনের কিংবদন্তি ফুটবলারের মন্তব্য, ‘‘এক জন সম্পূর্ণ ফুটবলার বলতে যা বোঝায়, রোনাল্ডো হচ্ছে ঠিক তাই। ও যে কোনও সময়, যে কোনও দলকে বড় ঝামেলায় ফেলে দিতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE