Advertisement
২৪ এপ্রিল ২০২৪

পাঁচ গোলে হারের জের, শাস্তির মুখে সৌদির তিন

সৌদি আরবে  মৃত্যুদণ্ড দেওয়ার ঘটনাও হামেশাই ঘটে বলে অনেকেই  শঙ্কিত। এজাত বলছেন, ‘‘এ রকম হারে আমরা খুবই হতাশ। এই ফল অপ্রত্যাশিতও কারণ সৌদি দলটার প্রস্তুতির জন্য করা হয়নি এমন কিছু নেই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ জুন ২০১৮ ০৪:৫৩
Share: Save:

রাশিয়ার কাছে পাঁচ গোল হজম করার জের। দেশে ফিরলে শাস্তির মুখে পড়তে চলেছেন সৌদি আরবের তিন ফুটবলার। তাঁদের নামও বলে দিয়েছেন সৌদি ফুটবল সংস্থার প্রধান আদেল এজাত। এই তিন জন: ডিফেন্ডার ওমার হাওয়াসাই, গোলরক্ষক আবদুল্লা আল-মাইআউফ এবং স্ট্রাইকার মহম্মদ আল সাহলাই।

কিন্তু কী শাস্তি হবে তা নিয়েই জল্পনা এবং ধোঁয়াশা। সৌদি আরবে মৃত্যুদণ্ড দেওয়ার ঘটনাও হামেশাই ঘটে বলে অনেকেই শঙ্কিত। এজাত বলছেন, ‘‘এ রকম হারে আমরা খুবই হতাশ। এই ফল অপ্রত্যাশিতও কারণ সৌদি দলটার প্রস্তুতির জন্য করা হয়নি এমন কিছু নেই।’’ এর পরেই উল্লিখিত তিন ফুটবলারের শাস্তি হবে ঘোষণা করেন তিনি। ফুটবল দলের প্রস্তুতির জন্য কী কী করা হয়েছে তাও বর্ণনা করেছেন সৌদি সরকারের এক বড় আমলা আব্দুল মহসিন। তাঁর কথা, ‘‘ফুটবলাররা আমার মুখ কালো করে দিয়েছে। অথচ ওদের সব রকম টেকনিক্যাল সাহায্য দেওয়া হয়েছে। এবং সেটা বিশ্বের অন্যতম সেরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE