World Cup 2018: Speculation of Ronaldo's marriage raises due to Georgina's rings - Anandabazar
  • নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জর্জিনার আংটি নিয়ে বাগদানের জল্পনা

Georgina Rodríguez
চমক: গ্যালারিতে রোনাল্ডোর বান্ধবী। বুধবার। ছবি: গেটি ইমেজেস

Advertisement

বান্ধবী জর্জিনা রদরিগেসের সঙ্গে কি বাগদান সেরে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো?

বুধবার বিশ্বকাপে মরক্কো বনাম পর্তুগালের ম্যাচের মধ্যেই উঠে এল প্রশ্নটা। যার নেপথ্যে রোনাল্ডোর বান্ধবী জর্জিনার হাতের আংটি।

পর্তুগিজ মহাতারকাকে সমর্থন করতে জর্জিনা হাজির ছিলেন লুঝনিকি স্টেডিয়ামের গ্যালারিতে। সেখানেই তাঁর হাতে বহুমূল্য হিরের আংটি দেখা যায়। যে ম্যাচে রোনাল্ডো রাশিয়া বিশ্বকাপের চতুর্থ গোল করে দলকে নক-আউটের রাস্তায় এগিয়ে দেন। ব্রিটিশ মিডিয়ার দাবি, স্পেনের বিরুদ্ধে  রোনাল্ডো হ্যাটট্রিক করেছিলেন যে জার্সিতে, সেটাই পরে এসেছিলেন জর্জিনা।

এপ্রিলেও একই জল্পনা উঠেছিল। জর্জিনা তাঁর সোশ্যাল মিডিয়ার ফলোয়ারদের আভাস দিয়েছিলেন রোনাল্ডোর বাগদানের। জর্জিনার হাতে সেখানেও একই আংটি ছিল। রোনাল্ডোর সঙ্গে গাড়িতে ভ্রমণে যাওয়ার সময় ক্যামেরার দিকে তাকিয়ে চুম্বন ছুড়ে দিয়েছিলেন জর্জিনা। তখনই নজরে পড়েছিল আংটিটি। বলা হচ্ছে, লুঝনিকি স্টেডিয়ামের গ্যালারিতে সেই আংটিই বুধবার তিনি পরে এসেছিলেন।

এই ঘটনার মাস খানেক পরেই বিশ্বখ্যাত অলঙ্কার প্রস্তুতকারক সংস্থার একটি আংটির প্রশংসা করেছিলেন জর্জিনা। সেই আংটির সঙ্গেও জর্জিনার আংটির মিল রয়েছে। আংটির দাম? ছ’লক্ষ পনেরো হাজার পাউন্ড (প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা)।

কয়েক মাস আগেই রোনাল্ডো ও জর্জিনার মেয়ে আলানা মার্টিনার জন্মের পরে পর্তুগিজ তারকার বান্ধবী স্বীকার করেছিলেন তাঁদের সম্পর্ক এখন আরও মজবুত হয়েছে। তিনি বলেছিলেন, ‘‘নিশ্চিত ভাবে মেয়ে আমাদের আরও কাছাকাছি নিয়ে এসেছে। আমরা দারুণ খুশি এখন।’’ শুধু তাই নয়, জর্জিনা আরও জানিয়েছিলেন কী ভাবে মেয়ে হওয়ার পরে রোনাল্ডো পরিবারের জন্য বিশেষ ভোজের ব্যবস্থা করেছিলেন। ‘‘আমরা যখন হাসপাতাল থেকে বাড়িতে এলাম, তখন দেখলাম একটা চমক অপেক্ষা করছে। আমাদের ঘনিষ্ট আত্মীয়-বন্ধুদের সঙ্গে নৈশভোজের ব্যবস্থা করেছিল ও। আমার তখন নিজেকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মেয়ে মনে হচ্ছিল। আমার প্রিয়তমকে খুঁজে পেয়ে গিয়েছি আমি। আমাদের দু’জনের মধ্যে দারুণ সম্পর্ক। যখন ও আমার পাশে থাকে, মনে হয় আমার কাছে সবকিছু আছে।’’

বিশ্বকাপের কয়েক দিন আগেও রোনাল্ডোর মা মারিয়া দোলোরেস পর্তুগিজ মহাতারকার বিয়ের আসরে বসার ইঙ্গিত দিয়েছিলেন। একটি পত্রিকাকে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি স্বীকার করেছিলেন, জর্জিনা তাঁর পূত্রবধূ হতে চলেছেন।

রোনাল্ডোর প্রাক্তন বান্ধবীদের সঙ্গে তাঁর মা মারিয়ার সমস্যা দেখা গিয়েছিল। যার মধ্যে আছেন রাশিয়ার মডেল ইরিনা শায়েকও। তবে সাক্ষাৎকারে জর্জিনাকে তিনি যে খুব পছন্দ করেন সেটা জানিয়েছিলেন রোনাল্ডোর মা। সঙ্গে বলেছিলেন জর্জিনা খুব শান্ত স্বভাবের। তিনি বলেছিলেন, ‘‘জর্জিনা আমার নাতনির মা। এখনও পূত্রবধু হয়নি। তবে ভবিষ্যতে আমার পূত্রবধু হবে।’’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন