Advertisement
২৬ এপ্রিল ২০২৪

পেরিসিচের খেলা নিয়ে সংশয়

ক্রোয়েশিয়া শিবির ছাড়াও পেরিসিচকে নিয়ে উদ্বিগ্ন ইউরোপের বেশ কয়েকটি ক্লাব। যারা পরের মরসুমে তাঁকে ইন্টার মিলান থেকে নিজেদের দলে নিতে আগ্রহী।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৮ ০৪:৫৯
Share: Save:

ইভান পেরিসিচের উরুতে চোট। রবিবার ফ্রান্সের বিরুদ্ধে ফাইনালে তিনি খেলতে পারবেন কি না, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। ক্রোয়েশিয়া শিবিরের একটি অংশ পেরিসিচের ফাইনালে খেলতে না পারার আশঙ্কা উড়িয়ে দিচ্ছে না। বৃহস্পতিবার তাঁকে মস্কোর এক হাসপাতালেও নিয়ে যেতে হয়।

ক্রোয়েশিয়া শিবির ছাড়াও পেরিসিচকে নিয়ে উদ্বিগ্ন ইউরোপের বেশ কয়েকটি ক্লাব। যারা পরের মরসুমে তাঁকে ইন্টার মিলান থেকে নিজেদের দলে নিতে আগ্রহী। যে ক্লাবগুলির মধ্যে রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডও। ইংল্যান্ডের সঙ্গে সেমিফাইনালের পরে মাঠে পেরিসিচকে অনেকক্ষণ আইসপ্যাক দেওয়া হয়। কিন্তু তাঁর উরুর ফোলা কমেনি বলে খবর। ক্রোয়েশিয়ার কোচ জ্লাটকো দালিচ অবশ্য বলেছেন, ‘‘শুধু পেরিসিচ নয়, কোনও ফুটবলারেরই চোট নিয়ে শেষ কথা বলার সময় এখনও আসেনি। ছেলেরা একটা দিন ফাইনালে ওঠার আনন্দ উপভোগ করেছে। এখনই তাই ফুটবলারদের সুস্থতা নিয়ে কিছু বলতে চাই না। আর একটু অপেক্ষা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE