Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

নিদাহাস ট্রফির লাইভ সম্প্রচার দেখুন 'ইয়াপ টিভি'-তে

'ইয়াপ টিভি' হল বিশ্বের বৃহত্তম ইন্টারনেট  টিভি সার্ভিস গোষ্ঠীগুলির মধ্যে অন্যতম সেরা একটি। 'ইয়াপ টিভি' মোট ১৪টি ভাষায় সম্প্রচারিত হয়।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৮ ১৮:০৭
Share: Save:

মঙ্গলবার থেকে শ্রীলঙ্কার মাটিতে শুরু হয়ে গিয়েছে নিদাহাস ট্রফি। ত্রিদেশীয় এই সিরিজে অংশ নিচ্ছে ভারত, বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। আর এই সিরিজের প্রতিটি ম্যাচ প্রচার করার স্বত্ব কিনে নিয়েছে দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম 'ওভার দ্য টপ'(OTT) কনটেন্ট প্রদানকারি সংস্থা 'ইয়াপ টিভি'। অর্থাৎ ইংল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড থেকে মালয়েশিয়া, ইউরোপ, উত্তর আফ্রিকার দেশগুলিতে বসে এ বার স্মার্ট ফোন, ট্যাবলেট বা ল্যাপটপে নিদাহাস ট্রফির প্রত্যেকটি ম্যাচ লাইভ দেখা যাবে 'ইয়াপ টিভি'-তে। শুধু তাই নয় সৌদি আরব এবং মধ্য প্রাচ্যের দেশগুলিতে বিনামূল্যে দেখা যাবে ম্যাচগুলির লাইভ সম্প্রচার।

টি২০ সিরিজটি খেলা হবে 'রাউন্ড রবিন ফর্ম্যাটে'। অর্থাৎ প্রতিটি দল একে অপরের সঙ্গে দু'বার করে খেলার সুযোগ পাবে। সর্বোচ্চ পয়েন্ট পাওয়া প্রথম দু'টি দল পৌঁছবে ফাইনালে। ৬মার্চ মঙ্গলবার থেকে শুরু হয়ে গিয়েছে ম্যাচ। ১৮মার্চ ফাইনাল। ফাইনাল নিয়ে মোট ৭টি ম্যাচ খেলা হবে শ্রীলঙ্কায়।

নিদাহাস ট্রফি

দেশের স্বাধীনতার ৭০ বছর পালন উপলক্ষে নিদাহাস ট্রফির আয়োজন করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। যদিও নিদাহাস ট্রফি এই প্রথম নয়। ১৯৯৮ সালে প্রথম এই ট্রফির আয়োজন করা হয়। তারপর অবশ্য আর এই ট্রফি আয়োজন করা হয়নি। ২০ বছর বাদে ফের এই ট্রফির আয়োজন করল শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারত, দীনেশ চান্ডিমলের নেতৃত্বাধীন শ্রীলঙ্কা এবং মাহমদুল্লাহের নেতৃত্বে বাংলাদেশ এই সিরিজে খেলছে। ম্যাচগুলি খেলা হবে কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে। 'ইয়াপ টিভি'-এর ওয়েবসাইটে গিয়ে কিংবা অ্যাপ ডাউনলোড করে ম্যাচগুলির সরাসরি সম্প্রচার দেখতে পারবেন বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ।

ইয়াপ টিভি

'ইয়াপ টিভি' হল বিশ্বের বৃহত্তম ইন্টারনেট টিভি সার্ভিস গোষ্ঠীগুলির মধ্যে অন্যতম সেরা একটি। 'ইয়াপ টিভি' মোট ১৪টি ভাষায় সম্প্রচারিত হয়। জনপ্রিয় টিভি শো, সিনেমা এবং খবরসহ বিভিন্ন ধরনের অনুষ্ঠান 'ইয়াপ টিভি'-র ওয়েবসাইট কিংবা হাই পারফরম্যান্স অ্যাপ-এর মাধ্যমে দেখতে পান দর্শকরা। গত এক দশক ধরে 'ইয়াপ টিভি', বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভারতীয় দর্শকদের কম খরচায় বিভিন্ন বিনোদনমূলক এবং শিক্ষামূলক অনুষ্ঠান পৌঁছে দিচ্ছে। যার ফলে এই সংস্থার জনপ্রিয়তাও বেড়ে চলছে সমানে।

লাইভ স্ট্রিমিং দেখতে যে লিঙ্কে আপনাকে ক্লিক করতে হবে: https://www.yupptv.com/livetv

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE