• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভারতীয় ফিল্ডিংয়ের সমালোচনা যুবরাজের

Yuvraj Singh disappointed with India's poor fielding effort
বিরক্ত: মাঠে তরুণদের সচেতন থাকার পরামর্শ যুবির। ফাইল চিত্র

Advertisement

 দু’শোর বেশি রান তাড়া করে ওয়েস্ট ইন্ডিজের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ৬ উইকেটে জয়। তাও আবার আট বল বাকি থাকতে। কিন্তু তা সত্ত্বেও জয়ী ভারতীয় দলের ফিল্ডিং নিয়ে সমালোচনা করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংহ।

শুক্রবার হায়দরাবাদে ওয়েস্ট ইন্ডিজের করা ২০৭ রান তাড়া করতে গিয়ে অপরাজিত ৯৪ রানে দুর্দান্ত ইনিংস খেলেন বিরাট কোহালি। সঙ্গে ৬২ রান করে ভারতের জয় আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন ওপেনার কে এল রাহুলও। কিন্তু প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংয়ের সময়ে বেশ কিছু সহজ ক্যাচ তালুবন্দি করতে পারেননি ওয়াশিংটন সুন্দর এবং রোহিত শর্মা। 

ভারতীয় দলের এই শিথিল ফিল্ডিং নিয়েই সমালোচনা করেছেন যুবরাজ। টুইটারে তিনি লেখেন, ‘‘খুব খারাপ ফিল্ডিং করেছে ভারত। দেখলাম, বলের লাইনে যেতে দেরি করেছে অনেক তরুণ ক্রিকেটারই। এটা কি অত্যাধিক ক্রিকেট খেলার ফল? এই ক্যাচগুলো ধরে বিপক্ষের রানগুলো আটকাতে হবে ছেলেরা।’’

ম্যাচের ১৬তম ওভারে শর্ট ফাইন লেগে দাঁড়িয়ে শিমরন হেটমায়ারের দেওয়া লোপ্পা ক্যাচ ধরতে পারেননি ওয়াশিংটন। তখন হেটমায়ার ৪৪ রানে ব্যাট করছিলেন। আউট হতে গিয়ে বেঁচে যাওয়ার পরে টি-টোয়েন্টি ক্রিকেটে তাঁর প্রথম অর্ধশতরান করে যান হেটমায়ার। আউট হন ৫৬ রানে। ওই একই ওভারে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কায়রন পোলার্ডের ক্যাচ রোহিতের হাত থেকে বেরিয়ে গিয়ে ছয় হয়ে যায়। পোলার্ড তখন ২৪ রানে অপরাজিত ছিলেন। পরে তিনি আউট হন ৩৭ রানে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন