Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs Australia

পর পর চার বার শিকার ম্যাক্সওয়েল, হেসেই ফেললেন চাহাল

শনিবার ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম টি২০ ম্যাচে চাহালের বলেই আউট হয়ে ক্রিজ ছাড়তে হয় ম্যাক্সিকে। আর এতেই হাসিতে ফেটে পরেন যুজবেন্দ্র।

গ্লেন ম্যাক্সওয়েলকে আউট করার পর যুজবেন্দ্র চাহাল। ছবি: বিসিসিআই।

গ্লেন ম্যাক্সওয়েলকে আউট করার পর যুজবেন্দ্র চাহাল। ছবি: বিসিসিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৭ ১৯:০২
Share: Save:

অস্ট্রেলিয়ার বিপক্ষে সদ্য সমাপ্ত এক দিনের সিরিজে ইতিমধ্যেই নিজের ভেল্কি দেখিয়েছেন যুজবেন্দ্র চাহাল। চাহালের বলে বারবার নাস্তানাবুদ হতে হয়েছে অস্ট্রেলীয় ক্রিকেটারদের।

তবে, চাহালের বলে আউট হওয়ার ধারাবাহিকতা দেখিয়েছেন অস্ট্রেলিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। এক দিনের সিরিজে তিন বার চাহালের ঘূর্ণির জালে পরতে হয়েছিল ম্যক্সওয়েলকে। যার ধারাবাহিকতা দেখা যায় টি২০ ম্যাচেও।

শনিবার ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম টি২০ ম্যাচে সেই চাহালের বলেই আউট হয়ে ক্রিজ ছাড়তে হয় ম্যাক্সিকে। আর এতেই হাসিতে ফেটে পড়েন যুজবেন্দ্র। একটা হাফ ভলি বলকে বুমরার হাতে ক্যাচ দিয়ে ম্যাক্সি যখন ক্রিজ ছাড়ছেন তখন অনর্গল হাসতে দেখা যায় চাহালকে।

আরও পড়ুন: সব কিছুর জন্য বিরাটকেই কৃতিত্ব দিচ্ছেন যুজবেন্দ্র

আরও পড়ুন: প্রথম ম্যাচ থেকে শিক্ষা নিয়ে ত্রুটি শোধরাতে নেমে পড়ল টিম ইন্ডিয়া

এর একটি ভিডিও ইতিমধ্যেই টুইটারে আপলোড করা হয়েছে। আর এর পরই বিভিন্ন প্রতিক্রিয়া আসতে শুরু করে ভারতীয় সমর্থকদের কাছ থেকে।

টুইটারে কেউ কেউ আবার বলতেও শুরু করেছেন, ম্যাক্সওয়েলই চাহালের প্রকৃত বন্ধু। যে কখনওই চাহালকে গোমরা মুখে দেখতে পছন্দ করে না। সব সময়ই হাসি এনে দেয় ওর মুখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE