Advertisement
১৭ এপ্রিল ২০২৪

রোনাল্ডো সমস্যা ওড়ালেন জিদান

প্র্যাকটিসে ছবিটা পরিষ্কার হয়ে যাবে এমনটাই মনে হয়েছিল। রিয়াল মাদ্রিদের প্র্যাকটিসে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কি সত্যিই রেগে আছেন কোচ জিনেদিন জিদানের উপর। লা পালমা ম্যাচে তাঁকে দ্বিতীয়ার্ধে তুলে নেওয়ায়। সিআর সেভেনের গোটা রিয়াল কেরিয়ারে যা দেখা যায়নি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৬ ০৪:০১
Share: Save:

প্র্যাকটিসে ছবিটা পরিষ্কার হয়ে যাবে এমনটাই মনে হয়েছিল।

রিয়াল মাদ্রিদের প্র্যাকটিসে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কি সত্যিই রেগে আছেন কোচ জিনেদিন জিদানের উপর। লা পালমা ম্যাচে তাঁকে দ্বিতীয়ার্ধে তুলে নেওয়ায়। সিআর সেভেনের গোটা রিয়াল কেরিয়ারে যা দেখা যায়নি। ব্যাপারটা এতটাই অপ্রত্যাশিত ছিল যে রোনাল্ডোর মাও প্রতিক্রিয়া দিয়েছিলেন।

বরুসিয়া ডর্টমুন্ডের বিরুদ্ধে মঙ্গলবার নামার আগে প্র্যাকটিসে কিন্তু সে রকম কোনও ছবি দেখা গেল না। রোনাল্ডো আর জিজু দু’জনকেই দেখা গেল হাল্কা মেজাজে। পরে রিয়াল কোচও স্পষ্ট জানিয়ে দিলেন, ‘‘সব কিছুই একেবারে স্বাভাবিক রয়েছে। ক্রিশ্চিয়ানো একা নয় সে দিনের জন্য রেগে রয়েছে। তবে সেটা এখন অতীত। আমি টিমের স্বার্থের কথা ভেবে সিদ্ধান্তটা নিয়েছিলাম।’’ সঙ্গে জিদান আরও যোগ করেছেন, ‘‘আমাদের মধ্যে এ নিয়ে কথা হয়েছে। আমি বোকা আর ও বুদ্ধিমান এমনটা কিন্তু নয়। আমাদের দু’জনেরই লক্ষ্য এক। টিমের বাকি সবার মতো।’’

রিয়াল অনুশীলনেও নিজের চেনা মেজাজে ছিলেন রোনাল্ডো। একটার পর একটা গোল করছিলেন। বেল আর বেঞ্জিমাকে কড়া ট্যাকলও করেন। জার্মান দলের বিরুদ্ধে এমনিতেই দারুণ গোলের রেকর্ড সিআর সেভেনের। মঙ্গলবার রাতেও কি সেই ধারা বজায় থাকবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zidane Cristiano Ronaldo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE