Advertisement
১৮ এপ্রিল ২০২৪

ভাইচুংদের খেলা দেখবেন জিদান

ভাইচুং ভুটিয়া মুখোমুখি হবেন সুনীল ছেত্রীর! গৌরমাঙ্গী সিংহ, নির্মল ছেত্রী, স্টিভন ডায়াসদের লড়াই আবার আরাতা ইজুমি, লেনি রডরিগেস, সন্দেশ ঝিঙ্গানদের সঙ্গে!

জিদান বরণ। মুম্বইয়ের হোটেলে খাঁটি ভারতীয় অভ্যর্থনা ফরাসি কিংবদন্তি ও তাঁর স্ত্রী ভেরনিককে।

জিদান বরণ। মুম্বইয়ের হোটেলে খাঁটি ভারতীয় অভ্যর্থনা ফরাসি কিংবদন্তি ও তাঁর স্ত্রী ভেরনিককে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১০ জুন ২০১৬ ০৩:৫২
Share: Save:

ভাইচুং ভুটিয়া মুখোমুখি হবেন সুনীল ছেত্রীর!

গৌরমাঙ্গী সিংহ, নির্মল ছেত্রী, স্টিভন ডায়াসদের লড়াই আবার আরাতা ইজুমি, লেনি রডরিগেস, সন্দেশ ঝিঙ্গানদের সঙ্গে!

আর এই ধুন্ধুমার যুদ্ধের সাক্ষী থাকবেন জিনেদিন জিদান!

তাঁর দেশে ইউরোর বাঁশি বাজার চব্বিশ ঘণ্টা আগে বৃহস্পতিবার ভারতে সস্ত্রীক পা দিলেন কিংবদন্তি ফরাসি ফুটবলার। উদ্দেশ্য, মুম্বইয়ে একটি বেসরকারি সংস্থার অনুষ্ঠানে যোগ দেওয়া। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের রিয়াল মাদ্রিদকে সদ্য চ্যাম্পিয়ন্স লিগ জেতানো কোচ যে সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর।

শুক্রবার সেই জিদানের সামনে একটি প্রদর্শনী ফাইভ-এ-সাইড ফুটবল ম্যাচ খেলার কথা ভাইচুংদের। যে টুর্নামেন্টের জন্য দু’টি টিম করা হয়েছে। টিমে থাকছেন সদ্য প্রাক্তন এবং বর্তমান ফুটবলররা। ভাইচুং, সুব্রত পাল, রেনেডি সিংহ, গৌরমাঙ্গিদের নিয়ে ব্লু টিম। এবং সুনীল, রোমিও ফার্নান্ডেজ, রাহুল ভেকে, জয়েশ রানেদের নিয়ে হোয়াইট টিম।

মুম্বই বিমানবন্দরে।

ভাইচুং অবশ্য এর আগে ২০১০-এ একটি প্রদর্শনী ম্যাচে জিদান এগারোতে খেলেছিলেন। সেই ম্যাচে তিনি গোলও করেছিলেন। তবে শুক্রবার মুম্বইয়ের ম্যাচটি ক্লোজড ডোর হবে। স্বভাবতই সাধারণ দর্শক এই ম্যাচ দেখতে পাবেন না। তবে জিদানের সামনে খেলাটা রাহুল ভেকে, জয়েশ রানের মতো জুনিয়রদের কাছে নিঃসন্দেহে বড় প্রাপ্তি হতে চলেছে।

বিশ্বকাপজয়ী মহাতারকাকে একবার চোখে দেখার ইচ্ছে নিয়ে এ দিন বিমানবন্দরে ভিড় জমিয়েছিলেন ফুটবল পাগল জনতা। কেউ ফুল হাতে এসেছিলেন, কারও হাতে ছিল ‘জিদান উই লাভ ইউ’ লেখা পোস্টার। কেউ বা কলম-কাগজ নিয়ে তৈরি ছিলেন অটোগ্রাফ নেওয়ার জন্য। সাধারণ মানুষের সঙ্গে ছিল সংবাদমাধ্যমের ভিড়ও। জিদান বিমানবন্দর থেকে বের হওয়ার সময় তো রীতিমতো হুড়োহুড়ি শুরু হয়ে যায়। চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। ফরাসি তারকাকে বিমানবন্দর থেকে বের করে গাড়িতে তুলতে যথেষ্ট সমস্যায় পড়ে মুম্বই পুলিশ।

ছবি: টুইটার ও পিটিআই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zinedine Zidane Baichung Bhutia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE