Advertisement
১৬ এপ্রিল ২০২৪

পর্যবেক্ষক-শাসনে বিতাড়িত বিক্ষুব্ধরা

এরিয়ান ক্লাবের আভ্যন্তরীণ গোষ্ঠীদ্বন্দ্ব বর্তমানে এতটা চরমে উঠেছে যে রোজই ন্যক্কারজনক পরিস্থিতি তৈরি হচ্ছে স্থানীয় ক্রিকেটে। কোনও দিন পিচে সাইকেল তুলে খেলা বন্ধ করা হচ্ছে। কোনও দিন ‘বিদ্রোহী’ ক্রিকেটার আত্মহত্যার হুমকি দিচ্ছে।

মুখোমুখি। গ্রিয়ার মাঠে পর্যবেক্ষকের সামনে ক্রিকেটাররা। ছবি: শঙ্কর নাগ দাস

মুখোমুখি। গ্রিয়ার মাঠে পর্যবেক্ষকের সামনে ক্রিকেটাররা। ছবি: শঙ্কর নাগ দাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৫ ০২:০৬
Share: Save:

এরিয়ান ক্লাবের আভ্যন্তরীণ গোষ্ঠীদ্বন্দ্ব বর্তমানে এতটা চরমে উঠেছে যে রোজই ন্যক্কারজনক পরিস্থিতি তৈরি হচ্ছে স্থানীয় ক্রিকেটে।

কোনও দিন পিচে সাইকেল তুলে খেলা বন্ধ করা হচ্ছে। কোনও দিন ‘বিদ্রোহী’ ক্রিকেটার আত্মহত্যার হুমকি দিচ্ছে। বৃহস্পতিবার সিএবি লিগে এরিয়ান বনাম ভূকৈলাস ম্যাচের দ্বিতীয় দিনে এরিয়ানের বিরোধী গোষ্ঠী থেকে কিছু পাঠানো ক্রিকেটার গিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। ম্যাচ অবজার্ভার তথা প্রাক্তন বাংলা ক্রিকেটার তপন ভট্টাচার্যকে ছ’সাত জন ক্রিকেটার গিয়ে বলতে থাকেন যে, তাঁরাও এরিয়ানের বৈধ প্লেয়ার। তাঁদেরও খেলতে দিতে হবে। কিন্তু সিএবি অবজার্ভার তাঁদের জিজ্ঞেস করেন যে, এরিয়ানের তাঁরা রেজিস্টার্ড প্লেয়ার কি না। যা তাঁরা ছিলেন না। পাল্টা যখন তাঁরা অভিযোগ করতে যান যে, অন্যায় ভাবে তাঁদের ক্রিকেট খেলতে দেওয়া হচ্ছে না, সিএবি অবজার্ভার বলে দেন, পত্রপাঠ মাঠ ছাড়তে হবে। বৃষ্টির কারণে ম্যাচটা শেষ পর্যন্ত হয়নি। কিন্তু ঝামেলার সম্ভাবনা আছে বলে মাঠে পুলিশ ছিল। পরে তপন বলছিলেন, “রিপোর্টে সব লিখে জমা করেছি। ম্যাচ যদি হত পুলিশকে অনুরোধ করতাম ওদের বার করে দিতে।”

এ দিকে সিএবি স্থানীয় ক্রিকেটের চাকারদের একটা তালিকা বানিয়ে বিভিন্ন ক্লাবগুলোকে পাঠাচ্ছে। যাতে পরের মরসুম থেকে সেগুলো দেখে প্লেয়ার সই করানো যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aryans cricket club cab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE