Advertisement
২০ এপ্রিল ২০২৪

সনিকে নেওয়ার কথা ভাবছে কলকাতা

বাগানের দিকে নজর পড়ল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের। সব ঠিকঠাক চললে পরের আইএসএলে সনি নর্ডিকে হয়তো দেখা যাতে পারে আটলেটিকো দে কলকাতার জার্সিতে।

আটলেটিকোর পথে পা বাড়িয়ে?

আটলেটিকোর পথে পা বাড়িয়ে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৫ ০৩:৩৫
Share: Save:

বাগানের দিকে নজর পড়ল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের। সব ঠিকঠাক চললে পরের আইএসএলে সনি নর্ডিকে হয়তো দেখা যাতে পারে আটলেটিকো দে কলকাতার জার্সিতে।

নতুন মরসুমে সবুজ-মেরুনের হাইতিয়ান স্ট্রাইকারকে পঞ্চম বিদেশি হিসেবে দলে নিতে চাইছেন কলকাতার আটলেটিকো কর্তারা। ফিকরু, বোরহা, হোফ্রে ও পদানির পাশে। শুক্রবার উদ্বোধনী আইএসএল চ্যাম্পিয়ন দলের এক কর্তা বললেন, “সনির দিকে আমাদের নজর আছে। কিন্তু কোচ আন্তোনিও হাবাস না আশা পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়।” মুখে পুরো ব্যাপারটা স্বীকার না করলেও কলকাতা টিম সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি হাবাসের সঙ্গে সনি নর্ডি নিয়ে একপ্রস্ত আলোচনা সেরে ফেলেছেন ফ্র্যাঞ্চাইজির কর্তারা। এমনকী সনির খেলার বেশ কিছু ভিডিও-ও পাঠানো হয়েছে আটলোটিকো দে কলকাতার স্প্যানিশ কোচকে। আবার দু’বছরের চুক্তি থাকলেও এখনও সরকারি ভাবে হাবাসকে পরের মরসুমের কোচ হিসেবে ঘোষণা করেনি কলকাতা। কারণ তিনি যে সব শর্ত দিয়েছেন তা নিয়ে এখনও আলোচনা চলছে। এপ্রিলে শহরে আসার কথা হাবাসের।

সনির কাছে যে আইএসএলের প্রস্তাব আছে তা মেনে নিচ্ছেন বাগান কর্তারাও। তবে সেটা আটলেটিকো, না অন্য কোনও টিম, স্বীকার করতে নারাজ কেউই। এ দিন ক্লাবের অর্থ সচিব দেবাশিস দত্ত বললেন, “সনির জন্য আইএসএলের তিনটে ফ্র্যাঞ্চাইজির প্রস্তাব এসেছে। কিন্তু আমরা এখন শুধু আই লিগ নিয়ে ভাবছি। আই লিগ শেষ হওয়ার পর ওটা নিয়ে ভাবনা-চিন্তা করার সময় আছে।” বাগান-কর্তার কথাতেই স্পষ্ট, আইএসএলের বাজারে তাঁরা সনির দর মেপে নিতে চাইছেন। যে ফ্র্যাঞ্চাইজি বেশি টাকা দেবে বাগানের বিদেশি গোলমেশিন তাদেরই, এ রকমই ভাবনা সবুজ-মেরুন কর্তাদের।

সনিকে পেতে একাধিক আইএসএল টিমের মধ্যে ‘টাগ অব ওয়ার’ চললেও পাল্লা ভারী কলকাতারই। শোনা যাচ্ছে, সনির খেলার যে ভিডিও হাবাসের কাছে পাঠানো হয়েছে, তা পছন্দ হয়েছে তাঁর। সবচেয়ে গুরুত্বপূর্ণ, কলকাতার টিম ম্যানেজমেন্টের বেশির ভাগ কর্তা চাইছেন শহরের কোনও বিদেশিকে দলে রাখতে। যাতে ঘরের মাঠে কলকাতা দলের সমর্থন আরও বাড়ে। আর সেই জায়গায় এই মুহূর্তে সনির চেয়ে ভাল বিদেশি নেই বললেই চলে। আই লিগে নিজে গোল করা ছাড়াও বাগান স্ট্রাইকার অনেক গোল করাচ্ছেন। কোচ সঞ্জয় সেনও তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mohun bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE