Advertisement
৩০ নভেম্বর ২০২২

সাউথ ক্লাবে চাপান উতোর

প্রাক্তন টেনিস তারকা জয়দীপ মুখোপাধ্যায়ের বিরুদ্ধে ভুয়ো নথি দিয়ে প্রতারণার অভিযোগ আনলেন প্রাক্তন পুলিশকর্তা রজত মজুমদার। দিন সাতেক আগে ভবানীপুর থানায় তিনি এই অভিযোগ দায়ের করেন। পুলিশ জানায়, জয়দীপ মুখোপাধ্যায় ও আরও কয়েক জন মিলে সাউথ ক্লাবের এক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন বলে রজতবাবুর অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন জয়দীপবাবু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৪ ০২:২১
Share: Save:

প্রাক্তন টেনিস তারকা জয়দীপ মুখোপাধ্যায়ের বিরুদ্ধে ভুয়ো নথি দিয়ে প্রতারণার অভিযোগ আনলেন প্রাক্তন পুলিশকর্তা রজত মজুমদার। দিন সাতেক আগে ভবানীপুর থানায় তিনি এই অভিযোগ দায়ের করেন। পুলিশ জানায়, জয়দীপ মুখোপাধ্যায় ও আরও কয়েক জন মিলে সাউথ ক্লাবের এক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন বলে রজতবাবুর অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন জয়দীপবাবু। তিনি বলেছেন, এই টাকা ক্লাবের নিয়ম মেনেই খরচ করা হয়েছে। পুলিশের কাছে অভিযোগে রজতবাবু জানিয়েছেন, ২০১৩ সালের ২৯ এপ্রিল ভুয়ো নথি দাখিল করে জয়দীপবাবূু ও তাঁর সঙ্গীরা এই কাজ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে ভবানীপুর থানা এফআইআর দায়ের করলেও এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

অভিযোগের প্রেক্ষিতে শনিবার জয়দীপবাবু জানান, তিনি কোনও টাকা হাতিয়ে নেননি। ২০১৩ সালে জাতীয় চ্যাম্পিয়নশিপের স্পনসর বাবদ সাউথ ক্লাব পাঁচ লক্ষ টাকা পেয়েছিল। নিয়ম মেনে তার থেকে ২০ শতাংশ অর্থাৎ ১ লক্ষ টাকা তিনি স্পনসর জোগাড়কারীকে দিয়েছিলেন। ২০১৩ সালের সেপ্টেম্বর মাসে বিষয়টি বার্ষিক সাধারণ সভায় উঠেছিল। তখন তিনি এই প্রশ্নের জবাবও দিয়েছিলেন। জয়দীপবাবু জানিয়েছেন, ২০১৩ সালের ওই ঘটনার সময় তিনি ক্লাবের সভাপতি ছিলেন। এখন রজতবাবু সভাপতি। ব্যক্তিগত আক্রোশ মেটাতেই এই অভিযোগ আনা হয়েছে বলে জয়দীপবাবুর পাল্টা অভিযোগ।

রজতবাবুর অভিযোগ নিয়ে সাউথ ক্লাব কর্তৃপক্ষ অবশ্য কোনও মন্তব্যে রাজি নয়। ক্লাবের সচিব সতীনাথ বসু বলেন, “ক্লাবের সভাপতি ব্যক্তিগত ভাবে অভিযোগ দায়ের করেছেন। তাই এ বিষয়ে কর্মসমিতির সদস্যদের সঙ্গে কথা না বলে কোনও মন্তব্য করব না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.