Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

রোনাল্ডো মজে স্প্যানিশ সাংবাদিকে

নিজস্ব প্রতিবেদন
২১ জানুয়ারি ২০১৫ ০২:১৩
ব্যালন ডি’অরের পরে ‘নতুন’ বান্ধবীর সঙ্গে  রোনাল্ডো। ডান দিকে প্রাক্তন ইরিনা।

ব্যালন ডি’অরের পরে ‘নতুন’ বান্ধবীর সঙ্গে রোনাল্ডো। ডান দিকে প্রাক্তন ইরিনা।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি আবার নতুন প্রেমে পড়লেন? না কি ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক ভাঙার আসল কারণটা প্রকাশ্যে চলে এল?

রাশিয়ান মডেল ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্কে ইতি টানার এক সপ্তাহের মধ্যেই রোনাল্ডোর প্রেমের আকাশে নতুন তারার উদয় হওয়া নিয়ে জল্পনার সুপারসাইক্লোন চলছে। ইনি স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক লুসিয়া ভিলালো।

গত সপ্তাহে জুরিখে পতুর্গিজ মহাতারকার তৃতীয় ব্যালন ডি’অর জয়ের অনুষ্ঠানে ইরিনার অনুপস্থিতি দু’জনের সম্পর্কে চিড় ধরার জল্পনা জোরালো করেছিল। যা ক’য়েক দিন পরেই আরও জোর পায় ইরিনার টুইটারে রোনাল্ডোকে ‘আনফলো’ করার পর। প্রথমে ইরিনার এজেন্টই জুটি ভাঙার কথা নিশ্চিত করেছিলেন। মঙ্গলবার শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদ মহাতারকাও স্বীকার করে নেন, “ইরিনার সঙ্গে আমার সম্পর্ক সত্যিই শেষ। আমাদের দু’জনের জন্যই এখন যেটা সবচেয়ে ভাল সিদ্ধান্ত।”

Advertisement

রাশিয়ান সুপারমডেল ব্যালন ডি’অরের অনুষ্ঠানে রোনাল্ডোকে সমর্থন জানাতে অস্বীকার করলেও জুরিখ থেকে মাদ্রিদ ফেরার বিমানে ইরিনার জায়গায় সিআর সেভেনের সঙ্গে ট্রফি জয়ের উত্‌সবে দেখা যায় লুসিয়াকে। নায়কের নাম যখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তখন লুসিয়ার টুইটারে দু’জনের ছবি প্রকাশ হতেই বিশ্বজুড়ে জল্পনার ঝড় বয়ে যেতে সময় লাগেনি।

শুধু ব্যালনের অনুষ্ঠানই নয়, দিন দুই আগে গেতাফের বিরুদ্ধে হাড়কাপানো ঠান্ডাতেও রিয়াল মাদ্রিদের ম্যাচে গ্যালারিতে ছিলেন লুসিয়া। যে ম্যাচে সিআর সেভেন জোড়া গোল করে দলকে জেতান। দুই বান্ধবীকে নিয়ে সেই জয়ের উত্‌সবের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লুসিয়া লিখেছেন, ‘বিশ্বখ্যাত তারকার সমর্থনে দুই বান্ধবীকে নিয়ে।’ ২৬ বছরের টিভি রিপোর্টারের পড়াশুনো মাদ্রিদেই। সাংবাদিকতার পাশাপাশি আইন নিয়েও ডিগ্রি রয়েছে।

কিন্তু কেন ভাঙল ইরিনা-রোনাল্ডোর পাঁচ বছরের সম্পর্ক? স্প্যানিশ মিডিয়া জানিয়েছে দুবাইয়ে বান্ধবীর সঙ্গে ক্রিসমাসের ছুটি কাটানোর পর জন্মদিনের পার্টিতে মাকে চমকে দিতে চেয়েছিলেন রোনাল্ডো। দিনটা কাটাতে চেয়েছিলেন মায়ের সঙ্গে। কিন্তু ইরিনা সেখানে থাকতে রাজি হননি। যা নিয়ে অসন্তোষের শুরু। রোনাল্ডোর মাও নাকি ইরিনাকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে পারছিলেন না। তিনি এমন একজনকে রোনাল্ডোর পাশে দেখতে চান যে জুনিয়র রোনাল্ডোর মায়ের ভূমিকাটাও নেওয়ার যোগ্য। ইরিনা নাকি যে ব্যাপারটা খুব একটা গুরুত্ব দিতেন না। তাই ইরিনার ‘প্রাক্তন’ হওয়ার পিছনে রোনাল্ডোর মায়ের ভূমিকাও দেখছে স্প্যানিশ মিডিয়া। তবে তার সঙ্গে উঠে আসছে আর একটা প্রশ্নও। ইরিনা-রোনাল্ডোর সম্পর্ক ভাঙার পিছনে লুসিয়ার কোনও ভূমিকা নেই তো? দু’জনের সম্পর্কটা ঠিক কত দিনের?

আরও পড়ুন

Advertisement