Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দায়িত্ব নিয়েই সৌরভের নাম প্রস্তাব ডালমিয়ার

দায়িত্ব নিয়ে উঠে প্রথম বৈঠকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম টেকনিক্যাল কমিটির প্রধান হিসেবে প্রস্তাব করলেন নতুন বোর্ড প্রেসিডেন্ট! আন্দাজই করা গেছ

গৌতম ভট্টাচার্য
০৩ মার্চ ২০১৫ ০৩:৩৩
Save
Something isn't right! Please refresh.
Popup Close

দায়িত্ব নিয়ে উঠে প্রথম বৈঠকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম টেকনিক্যাল কমিটির প্রধান হিসেবে প্রস্তাব করলেন নতুন বোর্ড প্রেসিডেন্ট!

আন্দাজই করা গেছিল যে, শ্রীনি জমানা ধাক্কা খাওয়ামাত্র সৌরভ ভারতীয় ক্রিকেট রাজনীতিতে খুব গুরুত্বপূর্ণ মুখ হিসেবে হাজির হবেন। আনন্দবাজারের খেলার পাতা তার ইঙ্গিতও দিয়েছিল গত পরশু।

প্রেসিডেন্ট হয়ে প্রথম বার্ষিক সাধারণ সভায় বসামাত্র জগমোহন ডালমিয়া প্রস্তাব দেন সৌরভকে জাতীয় টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান করা হোক। এই টেকনিক্যাল কমিটি থেকে বছরখানেক আগে শ্রীনিবাসন বিনা নোটিশে আচমকা ছেঁটে ফেলেছিলেন সৌরভকে। শুধু তাই নয়, আইপিএল গভর্নিং কাউন্সিল বা অন্য কোনও দায়িত্বে গুরুত্ব দেননি প্রাক্তন ক্রিকেট অধিনায়ককে। নতুন রাজ এসে প্রথম দিনই সৌরভকে সেই পুরনো চেয়ার ফিরিয়ে দেওয়ায় উদ্যোগী হল।

Advertisement

সৌরভ সম্ভবত এই দায়িত্ব পাবেন ছয় মাস বাদে। কারণ তাঁর নাম প্রস্তাব হওয়ার পর ব্রিজেশ পটেল মনে করিয়ে দেন, ভারতীয় টেকনিক্যাল কমিটি থেকে অনিল কুম্বলে আইসিসি টেকনিক্যাল কমিটিতে আছেন প্রধান হয়ে। কুম্বলের মেয়াদ ফুরোতে আর ছয় মাস বাকি। এই সময়টুকুর জন্য অপেক্ষা করে যেন সৌরভকে পদ দেওয়া হয়। এর পর তেমনই সিদ্ধান্ত হয়।

আপাতত টেকনিক্যাল কমিটি প্রধানই তাঁর জন্য তোলা থাকল। যদি না ক’দিনের মধ্যে যা গঠিত হতে যাচ্ছে সেই আইপিএল গভর্নিং কাউন্সিল বা অন্য কোনও দরজা তাঁর জন্য খুলে যায়! মনে রাখতে হবে নতুন বোর্ড সচিব অনুরাগ ঠাকুরেরও খুব প্রিয় ক্রিকেটার সৌরভ!

প্রেসিডেন্ট হয়ে প্রথম বার্ষিক সাধারণ সভায় বসামাত্র জগমোহন ডালমিয়া প্রস্তাব দেন সৌরভকে জাতীয় টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান করা হোক। এই টেকনিক্যাল কমিটি থেকে বছরখানেক আগে শ্রীনিবাসন বিনা নোটিশে আচমকা ছেঁটে ফেলেছিলেন সৌরভকে। শুধু তাই নয়, আইপিএল গভর্নিং কাউন্সিল বা অন্য কোনও দায়িত্বে গুরুত্ব দেননি প্রাক্তন ক্রিকেট অধিনায়ককে।



Something isn't right! Please refresh.

Advertisement