Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সানিয়া কোর্টে চান দুই কিংবদন্তিকে বাস্তিয়ান প্রসঙ্গে লজ্জায় লাল আনা

গায়ের উজ্জ্বল কমলা রঙা জার্সিতে যেন গ্ল্যামার আরও বেশি চুঁইয়ে পড়ছে পেলব শরীরটা থেকে! আচ্ছা, আনা ইভানোভিচকে হাসলে বেশি সুন্দর দেখায়, না আমাদে

সুপ্রিয় মুখোপাধ্যায়
নয়াদিল্লি ০৬ ডিসেম্বর ২০১৪ ০৩:৫১
Save
Something isn't right! Please refresh.
অফুরান হাসি। রাজধানীর সাংবাদিক সম্মেলনে আনা ইভানোভিচকে পাশে নিয়ে সানিয়া মির্জা। ছবি: রমাকান্ত কুশওয়ার।

অফুরান হাসি। রাজধানীর সাংবাদিক সম্মেলনে আনা ইভানোভিচকে পাশে নিয়ে সানিয়া মির্জা। ছবি: রমাকান্ত কুশওয়ার।

Popup Close

গায়ের উজ্জ্বল কমলা রঙা জার্সিতে যেন গ্ল্যামার আরও বেশি চুঁইয়ে পড়ছে পেলব শরীরটা থেকে! আচ্ছা, আনা ইভানোভিচকে হাসলে বেশি সুন্দর দেখায়, না আমাদের সানিয়া মির্জাকে?

সাংবাদিকদের কোনও একটা প্রশ্নের উত্তরে সামান্যতম রসিকতা করার সুযোগ এলেই হল আর কী! পাশাপাশি বসা দেশি-বিদেশি দুই টেনিস সুন্দরীই খুনসুটিতে মেতে উঠছিলেন। যাঁর উদ্দেশ্যে প্রশ্ন, তিনি উত্তর দিয়েই পাশে বসা সঙ্গীর গায়ে হাসতে হাসতে ঢলে পড়ছেন!

এক-এক সময় মনে হবে বুঝি, আপনি কোনও খেলার ইভেন্টের প্রেস মিটে বসে নেই। বোধহয় বলিউডের কোনও নতুন সিনেমার প্রিভিউ শোয়ের সাংবাদিক সম্মেলনে এসেছেন! মঞ্চে টেনিস প্লেয়ার নয়, বলিউড নায়িকারা বসে আছেন।

Advertisement

আসলে আইপিটিএল তো নিছক মেগা টেনিস টুর্নামেন্টই নয়, মেগা টেনিস শো। যেখানে পরতে পরতে গেম-সেট-ম্যাচের পাশাপাশিই থাকছে গ্ল্যামার, বিনোদনের পসরা। আর ঠিক সেই মেজাজেই ইভানোভিচ, সানিয়ারা কিংবা গেল মঁফিসের উত্তরের মধ্যে। যত না সিরিয়াস টেনিস নিয়ে কথা, তার চেয়ে অনেক বেশি রসিকতা, টিপ্পনি, মজা, আনন্দ।

দিল্লিতে তো আপনার টিমে ফেডেরার, সাম্প্রাস দুজনই থাকছেন। মিক্সড ডাবলসটা কাকে নিয়ে খেলতে বেশি পছন্দ করবেন? সানিয়া চোখ নাচিয়ে বলে দিলেন, “সংগঠকেরা রাজি থাকলে আমার দুই স্বপ্নের নায়ককেই পার্টনার বানিয়ে ম্যাচটা খেলব। অর্ধেক রজারের সঙ্গে, বাকি অর্ধেক সাম্প্রাসকে নিয়ে।” বলেই খিলখিলিয়ে হেসে পাশের চেয়ারে ইভানোভিচের গায়ে ঢলে পড়লেন হায়দরাবাদের মেয়ে।

আনা, ছেলেদের পেশাদার টেনিস ট্যুরের সংগঠক এটিপি এই টুর্নামেন্টকে ‘আরও বড়মাপের প্রদর্শনী টেনিসের আসর’ বলে খোঁচা মেরেছে। আপনাদের মেয়েদের ট্যুরের সংগঠক ডব্লিউটিএ এই টুর্নামেন্টকে কী বলতে পারে বলে আপনার মনে হয়? নিজে আইপিটিএলে অংশ নেওয়ার পর? ইভানোভিচ একটুও ভাবার সময় না নিয়ে বললেন, “কিছু বলার সাহস পাবে না বোধহয়। আইপিটিএল শুরু হতে না হতেই যা হিট করেছে! সেরেনা গতকালই সিঙ্গাপুরে আমাকে বলছিল, জানো কী খারাপ লাগছে এই টুর্নামেন্টটা থেকে ফিরে যেতে। আমার সিঙ্গাপুর স্ল্যামার্সের টিমমেটদের ছেড়ে চলে যেতে! ভেবেছিলাম দিল্লিতেও খেলব। কিন্তু কী নাকি ভিসা সমস্যা হয়েছে।”

দিল্লি এসেস-এর মিক্সড ডাবলস জুটি বোপান্না-সানিয়া এখনও পর্যন্ত এই টুর্নামেন্টে সবচেয়ে সফল। ছ’টার মধ্যে পাঁচটা ম্যাচ জিতে বসে আছেন। এই পারফরম্যান্সের পর কি ২০১৫-এ গ্র্যান্ড স্ল্যামে আপনাদের জুুটি বাঁধতে দেখা যেতে পারে? বোপান্না হাঁ হাঁ করে উঠলেন। “আরে দাঁড়ান, দাঁড়ান। ব্রুনো সোয়ারেস এখন দিল্লিতে আছে। এ সব প্ল্যানট্যান জানলে আমাকে পেটাতে পারে! এ বছরের শেষ গ্র্যান্ড স্ল্যামটাই কিন্তু সানিয়া আর ব্রুনো একসঙ্গে খেলে চ্যাম্পিয়ন হয়েছে।”

সদ্য ডেভিস কাপ ফাইনাল খেলে ওঠা গেল মঁফিসকে বলা হল, ফেডেরারকে হারিয়ে আপনার কোর্টের ধারে সেই নাচ এখানেও দেখা যাবে না কি? মঁফিস তাঁর গুরু গম্ভীর গলাকে আরও গম্ভীর করে শুধু বললেন, “লেটস সি!” গোটা হল হো হো করে হেসে উঠল।

আর খেলার দুনিয়ার লেটেস্ট প্রেমকাহিনির কথা উঠল যখন? আনা ইভানোভিচের টকটকে ফর্সা মুখ আরও লাল হয়ে ওঠার জোগাড় যেন! বিশ্বকাপজয়ী জার্মান মিডফিল্ডার বাস্তিয়ান সোয়াইনস্টাইগার কি আইপিটিএল দেখতে কোথাও থাকছেন না কি? আপনি জানেন আনা? লজ্জায় রাঙা আনা তখন পারলে যেন সাংবাদিক সম্মেলন ছেড়ে পালান! বলেই ফেললেন, “প্রেস মিটটা এখানে শেষ করে দিলে হয় না?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement