Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ওঝার দুই বিকল্পকে তৈরি রাখছে বাংলা

বাংলা দলের ম্যানেজার জয়দীপ মুখোপাধ্যায় এ দিন সাফ জানিয়ে দেন, ‘‘যে কোনও যোগাযোগই করেনি, যার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তাতে সাড়া দেয়নি।

নিজস্ব সংবাদদাতা
১৩ সেপ্টেম্বর ২০১৭ ০৪:১৯
Save
Something isn't right! Please refresh.
Popup Close

প্রজ্ঞান ওঝার বিকল্প তৈরি রাখছে বাংলা। সেই জন্যই গুজরাতে প্রস্তুতি ম্যাচে দু’জন বাঁহাতি স্পিনার অরিত্র চট্টোপাধ্যায় ও প্রদীপ্ত প্রামানিককে নিয়ে যাওয়া হচ্ছে। দু’জনকেই তৈরি রাখতে চায় বাংলা। শেষ পর্যন্ত যদি ওঝা না আসে, তা হলে।

কিন্তু ওঝার জন্য আর কত দিন অপেক্ষা করা হবে? সিএবি সূত্রের খবর চলতি মাস শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করা হবে তাঁর জন্য। এর মধ্যেও যদি তিনি না আসেন বা যোগাযোগ না করেন, তা হলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে। সিএবি সূত্রের খবর বোর্ড থেকে নাকি আগেই চিঠি এসেছিল, ওঝার বিষয়টি নিষ্পত্তি করার জন্য। এই চিঠি পাওয়ার পরেই সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানান, ওঝাকে সবুজ সঙ্কেত দেওয়া হবে না।

বাংলা দলের ম্যানেজার জয়দীপ মুখোপাধ্যায় এ দিন সাফ জানিয়ে দেন, ‘‘যে কোনও যোগাযোগই করেনি, যার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তাতে সাড়া দেয়নি। তাকে নিয়ে আর কীই বা আশা করা যাবে?’’ রঞ্জি ট্রফিতে বাংলার প্রথম ম্যাচ ৬ অক্টোবর। তার আগের সপ্তাহে দলের সঙ্গে যোগ দিলেও কি ওঝাকে খেলানো হবে? সম্ভবত না। কারণ, বাংলা দলের সঙ্গে তিনি প্র্যাকটিস করেননি। এমনকী হায়দরাবাদেও প্র্যাকটিস করছেন বলে খবর নেই।

Advertisement

সেখানকার ক্রিকেট সংস্থার কর্তারা তো নয়ই, এমনকী তাঁর কাছের বন্ধুরাও ওঝার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। মঙ্গলবার হায়দরাবাদে ফোন করে জানা গেল, শহরের অদূরে ওঝা নতুন বাড়ি তৈরি করাচ্ছেন। কিন্তু বন্ধুবান্ধবদের সঙ্গে তাঁর নাকি কোনও যোগাযোগই নেই। তাঁর ফোন দিনের পর দিন সুইচ অফ। অন্য কোনও নম্বরের হদিশ নেই কারও কাছে।

এ দিন প্রস্তুতি ম্যাচের দল বাছাইয়ের পরে যুগ্মসচিব অভিষেক ডালমিয়া বলেন, ‘‘আমাদের তো শুধু ওঝার কথা ভাবলে চলবে না। প্ল্যান নিয়ে এগোতে হবে। সেটাই করছি।’’ সুরাতে দু’টি ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন শ্রীবৎস গোস্বামী।



Tags:
Bengal Cricket Spinners Pragyan Ojhaপ্রজ্ঞান ওঝাবাংলা
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement