Advertisement
২৭ নভেম্বর ২০২২

ধর্মশালার মিটিংয়েই নিশ্চিত হয়ে যাবে ধোনিদের কোচ

২৪ জুন ঘোষণা হতে পারে ভারতীয় দলের কোচের নাম। ওই দিন ধর্মশালায় ভারতীয় ক্রিকেট বোর্ডের কার্যকরী কমিটির মিটিংয়েই হয়ে যাওয়ার কথা এই সিদ্ধান্ত। বিসিসিআই সূত্রের খবর, ওই দিনই নিশ্চিত হয়ে যাবে ধোনিদের কোচের নাম।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ জুন ২০১৬ ২২:৪৫
Share: Save:

২৪ জুন ঘোষণা হতে পারে ভারতীয় দলের কোচের নাম। ওই দিন ধর্মশালায় ভারতীয় ক্রিকেট বোর্ডের কার্যকরী কমিটির মিটিংয়েই হয়ে যাওয়ার কথা এই সিদ্ধান্ত। বিসিসিআই সূত্রের খবর, ওই দিনই নিশ্চিত হয়ে যাবে ধোনিদের কোচের নাম। তার পরই ওয়েস্ট ইন্ডিজ সফরে উড়ে যাবে দল। বিসিসিআই-এর ওয়েব সাইটে কয়েক দিন আগেই কোচের জন্য আবেদনপত্র চেয়ে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। সেই মতো ৫৭জন এই পদের জন্য আবেদন জানিয়েছেন বলে বিসিসিআই-এর তরফেই জানানো হয়েছে। সেই তালিকায় রবি শাস্ত্রী থেকে সন্দীপ পাটিল সকলেই রয়েছেন। যদিও ভারতীয় কোচের চাহিদাই বেশি।

Advertisement

২০১৪ তে ইংল্যান্ড ট্যুরের পরই ভারতীয় দলের কোচের দায়িত্ব ছাড়েন কোচ ডানকান ফ্লেচার। তখন থেকেই ফাঁকা ছিল এই পদ। সেই সময় ভারতীয় দলের ডিরেক্টরের পদ সামলান রবি শাস্ত্রী। এবার নতুন কোচ বেছে নেওয়ার পালা। সঙ্গে এই মিটিংয়ে পরের মরসুমে রঞ্জি ট্রফি নিরপেক্ষ মাঠে হওয়া নিয়েও সিদ্ধান্ত হতে চলেছে। সঙ্গে বাকি সব গুরুত্বপূর্ণ বিষয় নিয়েই এই মিটিংয়ে আলোচনা ও সিদ্ধান্ত হতে চলেছে।

দেখুন কোচদের তালিকা

ভারতীয় ক্রিকেট দলের কোচের দৌড়ে কারা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.