Advertisement
৩০ এপ্রিল ২০২৪
cocaine

মাদক পাচার করতে গিয়ে গ্রেফতার ফুটবলার, এই নিয়ে তৃতীয় বার

লেফট ব্যাক হিসাবে খেলতেন তিনি। মাদ্রিদ যাওয়ার বিমানে উঠতে গিয়ে ধরা পড়েন। তাঁর কাছে ১৮৪৯ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Representative image of arrest

ওসোরিয়োর জুতোর মধ্যে চারটি প্যাকেট পাওয়া যায়। —প্রতীকী চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ২৩:১০
Share: Save:

এক সময় দেশের হয়ে মাঠ কাঁপাতেন। কলোম্বিয়ার জাতীয় দলে খেলা ফুটবলার দিয়েগো লিয়োঁ ওসোরিয়ো এখন মাদক পাচারকারী। লেফট ব্যাক হিসাবে খেলতেন তিনি। মাদ্রিদ যাওয়ার বিমানে উঠতে গিয়ে ধরা পড়েন। তাঁর কাছে ১৮৪৯ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসোরিয়োর জুতোর মধ্যে চারটি প্যাকেট পাওয়া যায়। সেই প্যাকেটের মধ্যেই কোকেন ছিল। এর পরেই গ্রেফতার করা হয় তাঁকে। সেই খবর প্রথমে পুলিশের তরফে জানানো হয়নি। পরে একটি ভিডিয়ো ছড়িয়ে পরে। সেখানে দেখা যায় অ্যাটলেটিকো ন্যাসিয়োনালের হয়ে কলোম্বিয়া লিগ জয়ী ওসোরিয়োকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছেন কিছু পুলিশ আধিকারিক।

২০০২ সালে ওসোরিয়োকে প্রথম বার গ্রেফতার করা হয়েছিল। সে বার তিনি কোকেন নিয়ে মিয়ামি যাচ্ছিলেন। পরে জামিন পেয়ে যান। ২০১৬ সালে তাঁকে মেডেলিন থেকে গ্রেফতার করা হয়। সে বার গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছিল ওসোরিয়োকে।

১৯৯০ সালে কলোম্বিয়ার হয়ে খেলার সময় ওসোরিয়োর সতীর্থ ছিলেন কার্লোস ভালদেরমা এবং রেনে হিগুয়েতা। কলোম্বিয়াতে ফুটবল এবং কোকেন সমার্থক। একাধিক বার ফুটবলাররা গ্রেফতার হয়েছেন কোকেন পাচার করতে গিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cocaine columbia footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE