Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

হারের পরে প্রশ্নের মুখে এখন কোচেরা

আইজল এফ সি এবং চার্চিল ব্রাদার্সের মতো দল পরপর দুটি ম্যাচে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানকে হারানোর পর কী ভাবে ঘুরে দাঁড়ানো যায় তা নিয়ে পর্যালোচন

নিজস্ব সংবাদদাতা
২৭ নভেম্বর ২০১৮ ০৩:৪০
Save
Something isn't right! Please refresh.
দুই কোচ আলেসান্দ্রো মেনেন্দেস এবং শঙ্করলাল চক্রবর্তী।—ফাইল চিত্র।

দুই কোচ আলেসান্দ্রো মেনেন্দেস এবং শঙ্করলাল চক্রবর্তী।—ফাইল চিত্র।

Popup Close

আই লিগে হারের ধাক্কায় দুই প্রধানই তীব্র সমস্যায়। প্রশ্নের মুখে দুই কোচ আলেসান্দ্রো মেনেন্দেস এবং শঙ্করলাল চক্রবর্তী।

আইজল এফ সি এবং চার্চিল ব্রাদার্সের মতো দল পরপর দুটি ম্যাচে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানকে হারানোর পর কী ভাবে ঘুরে দাঁড়ানো যায় তা নিয়ে পর্যালোচনা শুরু করেছেন ক্লাব কর্তারা। আজ মঙ্গলবার ইস্টবেঙ্গল কোচ আলেসান্দ্রো মেনেন্দেসের সঙ্গে বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনার বসার কথা ইস্টবেঙ্গল কর্তা ও স্পনসরদের। সেখানে মূলত জনি আকোস্তা ও কাশিম আইদারার পারফরম্যান্স নিয়ে আলোচনা হতে পারে বলে খবর। আইজলের কাছে তিন গোল খাওয়ার পিছনে বিশ্বকাপার জনির দিকে অভিযোগের আঙুল উঠেছে ক্লাবের অন্দরে। কেন তাঁকে খেলিয়ে যাওয়া হচ্ছে, তা নিয়ে স্প্যানিশ কোচের কাছে জানতে চাওয়া হতে পারে। আল আমনাকে ৪ ডিসেম্বরের ম্যাচ খেলানোর কথা ভাবা হচ্ছে। আমনাও চাইছেন যুবভারতীতে নতুন করে শুরু করতে। ক্লাব সূত্রের খবর, সিরিয়ান মিডিও কেমন খেলেন তার দিকে তাকিয়ে সবাই। কাশিম আইদারাকে বদলানোর দাবি উঠেছে আগেই। তবে যে আলোচনাই হোক, ফিফার দলবদলের দ্বিতীয় দরজা না খোলা পর্যন্ত কোনও বিদেশি বদল হচ্ছে না লাল হলুদে। ইস্টবেঙ্গলের নতুন বিদেশি জাইমে স্যান্টোস কোলাডো চলে আসার কথা ডিসেম্বরের শুরুতেই। হয়তো ১ ডিসেম্বর শহরে পা দেবেন তিনি।

এ দিকে চার্চিলের কাছে বিশ্রী হারের পরে মোহনবাগানেও প্রশ্নের মুখে শঙ্করলাল চক্রবর্তীর রণনীতি। সনি নর্দেকে কেন শুরু থেকে নামানো হল তা নিয়েই সমালোচনা হচ্ছে। রক্ষণ সংগঠন নিয়েও উঠে গিয়েছে প্রশ্ন। কোচের সঙ্গে কথা বললেও এখনই কোনও বিদেশিকে সরানোর কথা ভাবছেন না কর্তারা। তবে অনুশীলনে থাকা বিতর্কিত ফুটবলার সুখদেব সিংহকে পাওয়ার চেষ্টা চালাচ্ছে মোহনবাগান। চুক্তি বিতর্কে সাসপেন্ড থাকা পঞ্জাবের ফুটবলারটি একটি চিঠি পাঠিয়েছেন ফেডারেশনকে। তাতে তিনি জানতে চেয়েছেন, শাস্তির মেয়াদ কতদিন পর্যন্ত।

Advertisement

ওমানের বিরুদ্ধে লড়াই ভারতের: চিনের সঙ্গে ড্র। জর্ডনের কাছে হার। ইতিমধ্যেই বলবন্ত সিংহরা দুটি ম্যাচ খেলে ফেলেছেন প্রস্তুতি হিসাবে। এএফসি এশিয়ান কাপের আগে এ বার ওমানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে ভারত। ২৭ ডিসেম্বর আবু ধাবিতে হবে লড়াই।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement