Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
ICC World Test Championship

WTC final 2021: ভারতীয় ব্যাটসম্যানদের আটকে রাখতে পেরে খুশি জেমিসন

শনিবার টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠান কেন উইলিয়ামসন।

কাইল জেমিসন।

কাইল জেমিসন। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১৫:৫১
Share: Save:

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতীয় ব্যাটসম্যানদের আটকে রাখতে পেরেছেন বলেই মনে করছেন কাইল জেমিসন। নিউজিল্যান্ডের এই পেসারের মতে, শনিবারের খেলা শেষে ৩ উইকেটে ১৪৬ রান বোলারদের সাফল্যকেই তুলে ধরছে।

Advertisement

বৃষ্টির জন্য প্রথম দিন খেলা হয়নি। শনিবার টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠান কেন উইলিয়ামসন। ব্যাট করতে নেমে রোহিত শর্মা এবং শুভমন গিল ওপেনিং জুটিতে ৬২ রান করেন। জেমিসন বলেন, “টেস্ট ক্রিকেটের জন্য ভাল দিন ছিল। যদিও বার বার খেলা বন্ধ হওয়ায় ছন্দ নষ্ট হয়েছে। ওরা খুব ভাল ব্যাট করেছে। অফ সাইডের বাইরের বল ছেড়ে দিয়েছে। আমাদের পরিকল্পনা ছিল স্টাম্পে বল করে যাওয়া। তিনটে গুরুত্বপূর্ণ উইকেট আমরা পেয়েছি।”

শুরুটা যে ভারত ভালই করেছিল তা মানছেন জেমিসন। তিনি বলেন, “ঠিক জায়গায় বল করে যাওয়া জরুরি ছিল। লম্বা সময় ধরে আমরা সেটা করে গিয়েছি। ওরা ভাল শুরু করলেও দিনের দুটো দলই সমান-সমান। ওদের এগারো জনই দারুণ ক্রিকেটার। সেই জন্যই ওরা এত দিন ধরে শীর্ষে।”

ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর বলেছিলেন, এই পিচে ২৫০ রান যথেষ্ট । তবে জেমিসন বলেছেন, “ভারতীয় ব্যাটসম্যানরা বুঝিয়ে দিয়েছে এই পিচে রান করা সম্ভব। তাই ২৫০ রান ভাল স্কোর কি না সেটা সময় বলবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.