Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

রোহিতকে দলের সঙ্গে অস্ট্রেলিয়া পাঠানোর ভাবনা শুরু

সংবাদ সংস্থা
দুবাই ০৮ নভেম্বর ২০২০ ১৮:২৫

অস্ট্রেলিয়া সফরে দেখা যেতে পারে রোহিত শর্মাকে। -ফাইল চিত্র।

অস্ট্রেলিয়া সফরে দেখা যেতে পারে রোহিত শর্মাকে। -ফাইল চিত্র।

হ্যামস্ট্রিংয়ে চোট থাকার জন্য আইপিএলে ৪ ম্যাচ মাঠের বাইরে ছিলেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। শেষ দুটো ম্যাচে মুম্বইয়ের জার্সিতে মাঠে ফিরেছেন তিনি। আর রোহিত মাঠে ফেরায় বোর্ড কর্তারা আশায় রয়েছেন যে অস্ট্রেলিয়া যাওয়ার বিমানে শেষ পর্যন্ত উঠবেন মুম্বই অধিনায়ক।

রোহিতের দল আগেই পৌঁছে গিয়েছে মঙ্গলবারের আইপিএল ফাইনালে। ফাইনালের দিন দুয়েক পরেই অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়ে যাবে ভারতীয় দল। সেই দলে রোহিতের থাকার সম্ভাবনা তৈরি হয়েছে এখন। জানা গিয়েছে, বোর্ড দ্রুতই তাঁকে নিয়ে সিদ্ধান্ত নেবে।

যদি দরকার পড়ে তা হলে ২৭ নভেম্বর থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজে রোহিতকে বিশ্রাম দেওয়া হবে। টি টোয়েন্টি সিরিজ চলাকালীন দেশেও ফিরে আসতে পারেন তিনি। তবে ১৭ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে রোহিত সুস্থ হয়ে উঠবেন বলে ধরে নেওয়া হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: প্রতি বার প্রায় সম্পূর্ণ দল বদলেই বিপর্যয় ব্যাঙ্গালোরের, মত নেহরার

আইপিএল চলাকালীন ভারতের অস্ট্রেলিয়া সফরের জন্য দল আগেই বেছে নেওয়া হয়েছে। সেই দলে রাখা হয়নি রোহিতকে। তা নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। বোর্ডের তরফে 'হিটম্যান'-এর ফিটনেস নিয়েও কিছু জানানো হয়নি। এর মধ্যেই রোহিত চোট সারিয়ে মুম্বইয়ের হয়ে নেমে পড়েন মাঠে। রোহিত নিজেই জানান, “চোট এখন ঠিকই আছে।”

আর তার পরেই তাঁকে নিয়ে আশার আলো দেখতে শুরু করেছেন ভক্তরা। মুম্বই অধিনায়ককে মাঠে দেখে দেশের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাওস্কর বলেন, “আগে ওর চোট নিয়ে যা হয়েছে, তা এখন দূরে সরিয়ে রাখাই ভাল। রোহিত শর্মা ফিট, এটা ভারতীয় ক্রিকেটের জন্য অবশ্যই ভাল খবর বলতে হবে।”

আরও পড়ুন

Advertisement