Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সিংহের ডেরায় সিংহ বধ দিল্লির

নিজস্ব সংবাদদাতা
১১ মে ২০১৭ ০০:৪৮

নিয়মরক্ষার ম্যাচে গুজরাত লায়ন্স কে ২ উইকেটে হারাল দিল্লি ডেয়ারডেভিলস। ম্যাচটি নিয়মরক্ষার হলেও দু’দলের খেলোয়াড় ও অধিনায়কের কাছে এই ম্যাচটি ছিল সম্মানরক্ষার।

এ দিন টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক জাহির খান। জাহিরের সিদ্ধান্ত কতটা সঠিক ছিল তার প্রমাণ মিলল এ দিনের ম্যাচের পরে। প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৮৭ তোলে গুজরাত। গুজরাতের হয়ে ৩৯ বলে ৬৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন অ্যারন ফিঞ্চ। ফিঞ্চ ছাড়াও এ দিন রান পান ইশান কিষান(৩৪) ও দিনেশ কার্তিক(৪০)। তবে এ দিনের ম্যাচে আবারও ব্যর্থ হন অধিনায়ক সুরেশ রায়না। মাত্র ৬ রান করে কামিন্সের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন এই বাঁহাতি ব্যাটসম্যান। দিল্লির হয়ে একটি করে উইকেট পান মহম্মদ শামি, প্যাট কামিন্স, অমিত মিশ্রা এবং কার্লোস ব্রেথওয়েট।

আরও খবর: প্লে-অফের জটিল অঙ্কে কোথায় দাঁড়িয়ে কোন দল

Advertisement

ব্যাট করতে নেমে ২০ রানের মধ্যেই ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। করুণ নায়ার নেমে কিছুটা সামাল দিলেও ফকনারের বলে মাত্র ৩০ রান করেই ড্রেসিংরুমে ফেরেন তিনি। এর পর শক্তহাতে দিল্লির ব্যাটিংয়ের হাল ধরেন শ্রেয়াস আইয়ার। একদিকে শ্রেয়াস দলকে টানলেও অপর দিক থেকে পরের পর উইকেট হারাতে থাকে জাহিরের দল। জাডেজার দুরন্ত ফিল্ডিংয়ের ফলে মাত্র ১ রান করে মার্লন স্যামুয়েলস এবং ৬ রানে মাঠ ছাড়েন কোরে অ্যান্ডারসন। এরপর মাঠে নেমে আইয়ারকে যোগ্য সঙ্গত দেন প্যাট কামিন্স। ১৩ বলে ২৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন এই অস্ট্রেলিয়ান বোলার। দুর্ধর্ষ ম্যাচ উইনিং ইনিংস খেললেও ৪ রানের জন্য সেঞ্চুরি মিস করেন শ্রেয়াস। এ দিনে ম্যাচের সেরা হন শ্রেয়াস আইয়ার।

আরও পড়ুন

Advertisement