Advertisement
৩০ নভেম্বর ২০২২

মেসির বিয়েতে হাজির পিকে-শাকিরা, আমন্ত্রিত নন মারাদোনা

মেসির বিয়ের অনুষ্ঠানে আসার আমন্ত্রণ পেলেন না মারাদোনা। রোজারিওতে ৩০ জুন আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে বিয়ে করলেন এল এম টেন। প্রায় ৩০০জন অতিথিদের তালিকা তৈরি করা হয়েছে।

অতিথি: রোজারিওয় হাজির পিকে ও শাকিরা। ছবি: এএফপি

অতিথি: রোজারিওয় হাজির পিকে ও শাকিরা। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ জুলাই ২০১৭ ০৪:৩৩
Share: Save:

বিশ্বফুটবলে বারবারই ধরা পড়েছে লিওনেল মেসি ও দিয়েগো মারাদোনার ঠান্ডা যুদ্ধ। দেশকে ট্রফি না দেওয়ার জন্য বহু বার মারাদোনার তোপের মুখে পড়তে হয়েছে মেসিকে। আবার সেই ঠান্ডা যুদ্ধ ফিরে এল।

Advertisement

মেসির বিয়ের অনুষ্ঠানে আসার আমন্ত্রণ পেলেন না মারাদোনা। রোজারিওতে ৩০ জুন আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে বিয়ে করলেন এল এম টেন। প্রায় ৩০০জন অতিথিদের তালিকা তৈরি করা হয়েছে। যার মধ্যে মারাদোনার নাম নেই। যে খবর নিয়ে উত্তাল ফুটবলবিশ্ব। মারাদোনাকে বরাবর নিজের প্রিয় ফুটবলারের মধ্যে একজন বলে দাবি করেছেন মেসি। ২০১০ বিশ্বকাপে মারাদোনার কোচিংয়ে খেলেছেন এল এম টেন। প্রশ্ন উঠছে তা হলে কি মেসির কোপা হারের পর মারাদোনার মন্তব্যেই দু’জনের সম্পর্ক খারাপ হয়েছে।

ব্রিটিশ মিডিয়ার দাবি মেসি ও মারাদোনার মধ্যে সম্পর্ক তিক্ত নয়। সাম্প্রতিক কালে মারাদোনার সঙ্গে নিয়মিত যোগাযোগ না থাকায় তাঁকে আমন্ত্রণ করেননি এল এম টেন। শুধু মাত্র মারাদোনা নয়। মেসির বিয়ের অনুষ্ঠানে আসার আমন্ত্রণ পাননি তাঁর প্রাক্তন কোচ লুইস এনরিকেও। শোনা যাচ্ছে এনরিকের সঙ্গে খারাপ সম্পর্কের জেরেই তাঁকে নিমন্ত্রণ জানানো হয়নি। বিতর্ক উড়িয়ে জেরার পিকের সঙ্গে হাজির ছিলেন শাকিরা।

তা ছাড়াও বার্সার কর্তাদেরও আমন্ত্রণ করেননি মেসি। বার্সার ক্লাব কর্তাদের জন্য পরে আলাদা করে পার্টি দেবেন মেসি।

Advertisement

আরও পড়ুন: ভারতীয় দলের কোচ নির্বাচনে অকপট সৌরভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.