Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সুনীলদের জয় দেখে আপ্লুত পিকে-র টুইট

আবু ধাবিতে রবিবার ভারতীয় ফুটবল দলের ঝকঝকে জয় দেখে গোটা দেশের ফুটবল ভক্তরা নতুন করে স্বপ্নের জাল বুনতে শুরু করে দিয়েছেন। দেশীয় ফুটবলের কিংবদন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ জানুয়ারি ২০১৯ ১৭:৩৯
Save
Something isn't right! Please refresh.
সুনীলদের জয়ে উচ্ছ্বসিত পিকে। ফাইল ছবি।

সুনীলদের জয়ে উচ্ছ্বসিত পিকে। ফাইল ছবি।

Popup Close

আবু ধাবির আল নাহইয়ান স্টেডিয়ামে ইতিহাস! এএফসি এশিয়ান কাপের প্রথম ম্যাচে তাইল্যান্ডকে ৪-১ গোলে চূর্ণ করে দুর্দান্তভাবে অভিযান শুরু করল ভারত। অধিনায়ক সুনীল ছেত্রী জোড়া গোল করে ম্যাচের নায়ক। রবিবারের এই চমকপ্রদ জয় এক লহমায় ভারতীয় ফুটবলের ছবিটাই যেন বদলে দিয়েছে।

আন্তর্জাতিক ফুটবলের পরিসরে ভারত মানেই অসাফল্য আর হতাশা। বছরের পর বছর ধরে তো এই কাহিনিই চলে আসছে। ব্রিটিশ কোচ স্টিভন কনস্ট্যানটাইনের প্রশিক্ষনে এবার আমিরশাহিতে এশীয় সেরা হওয়ার লড়াইয়ের মূলপর্বে জায়গা করে নেওয়া সুনীল ছেত্রীদের ভারত যেন একটু হলেও আলাদা। রবিবার মরু শহরে ঠিক সেই ছবিটাই যেন বারবার উঠে এসেছে।

আবু ধাবিতে রবিবার ভারতীয় ফুটবল দলের ঝকঝকে জয় দেখে গোটা দেশের ফুটবল ভক্তরা নতুন করে স্বপ্নের জাল বুনতে শুরু করে দিয়েছেন। দেশীয় ফুটবলের কিংবদন্তি প্রদীপ কুমার বন্দ্যোপাধ্যায়ও ব্যতিক্রম নন। সুনীলদের হেলায় তাইল্যান্ড বধ দেখে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ১৯৬২-র জাকার্তা এশিয়াডে দেশকে সোনা এনে দেওয়ার অন্যতম নায়ক।

Advertisement

আরও পড়ুন: তাইল্যান্ডকে চূর্ণ করে অভিযান শুরু ভারতের, মেসিকে ছাপিয়ে গেলেন সুনীল

আরও পড়ুন: এএফসি এশিয়ান কাপে তাইল্যান্ডকে উড়িয়েও উচ্ছ্বাসহীন স্টিভন

সোমবার দুপুরে কলকাতা ময়দানের শ্রদ্ধেয় পি কে নিজের টুইটার পেজে লিখেছেন, “আমি যে ঠিক কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারছি না। বাষট্টির এশিয়ান গেমসে আমরাও তাইল্যান্ডকে ঠিক এই ফলেই হারিয়েছিলাম। ভেরি ভেরি ওয়েল ডান, ব্লু টাইগার্স। সত্যিই দুরন্ত পারফরমেন্স করেছেন সুনীল ছেত্রী এবং ওঁর অন্য সতীর্থরা।’’

অন্যদিকে, রবিবার এশিয়ান কাপের প্রথম ম্যাচে ভারতের কাছে বিধ্বস্ত হওয়ার পর তাইল্যান্ড রাতারাতিই সরিয়ে দিয়েছে তাদের সার্বিয়ান কোচ মিলোভান রাজেভাককে।

(খেলার দুনিয়া নিয়ে বাংলায় খবর পড়তে চোখ রাখুন আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement