Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মাতেরাজ্জি বনাম জেমস লড়াইয়ে বৃষ্টির আশঙ্কা

আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দুই মেরুতে দুই তারকা। ডেভিড জেমস ও মার্কো মাতেরাজ্জি। এক দিকে প্রথম ম্যাচ হেরে গিয়ে যথেষ্ট চাপে কেরল ব্লাস

নিজস্ব প্রতিবেদন
২১ অক্টোবর ২০১৪ ০২:৩৯
Save
Something isn't right! Please refresh.
Popup Close

আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দুই মেরুতে দুই তারকা। ডেভিড জেমস ও মার্কো মাতেরাজ্জি। এক দিকে প্রথম ম্যাচ হেরে গিয়ে যথেষ্ট চাপে কেরল ব্লাস্টার্স। পাশাপাশি আবার জয়ের ধারা বজায় রাখার লড়াই মাতেরাজ্জির চেন্নাইয়ান এফসির।

গোয়ার মাঠে জিতে এমনিতেই চেন্নাইয়ের আত্মবিশ্বাস তুঙ্গে। যে কারণে কেরলের বিরুদ্ধে তিন পয়েন্ট ছাড়া কিছু দেখছেন না চেন্নাইয়ের প্লেয়ার-ম্যানেজার মাতেরাজ্জি। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “আমাদের দল খুব ভাল। শুধু বলার জন্য বলছি না। প্রথম ম্যাচে সবাই দেখেছে কী রকম খেলেছি আমরা। মানসিক ভাবে আমরা তৈরি।” সঙ্গে তিনি যোগ করেন, “ঘরের মাঠে খেলাটা উপভোগ করতে চাই। সবাই খুব উত্‌সুক হয়ে আছি।” এফসি গোয়ার বিরুদ্ধে আক্রমণের চাপ সামলে দলের মাঝমাঠ অনেক বেশি ভাল খেলেছে। তার উপরে দলের ভারতীয় ফুটবলাররাও দুর্দান্ত পারফরম্যান্স করছেন। যেমন বলবন্ত সিংহ। যিনি প্রথম ভারতীয় হিসাবে গোল করেন আইএসএলে। দলের আইকন ফুটবলার এলানোর সঙ্গে বলবন্তের যুগলবন্দি নাস্তানাবুদ করে ছেড়েছিল গোয়াকে।

পাশাপাশি কেরল ব্লাস্টার্স নির্ভরশীল থাকবে মাইকেল চোপড়ার উপরে। যিনি ব্রিটিশ ফুটবলে অনেক গোল করেছেন। নর্থইস্ট ম্যাচে বহু সুযোগ নষ্ট করলেও তাঁকেই বল বাড়ানোর চেষ্টায় থাকবেন মেহতাব হোসেন, পেন ওরজিরা। আর গোলে থাকবেন সেই বিখ্যাত ডেভিড জেমস। যিনি প্রথম ম্যাচেও দলকে অনেক গোল হজম করার হাত থেকে বাঁচিয়েছিলেন।

Advertisement

মাঠের ভিতরে যেমন এলানো বনাম চোপড়া, মাঠের বাইরে আবার একদা দুই সতীর্থের লড়াই। এক দিকে ক্রিকেট কিংবদন্তি সচিন তেন্ডুলকরের কেরল। আর এক দিকে চেন্নাইয়ানের অন্যতম মালিক মহেন্দ্র সিংহ ধোনি। গত ক’য়েক দিনের মতো মঙ্গলবারও চেন্নাইয়ে প্রবল বৃষ্টির আশঙ্কা থাকলেও এখন থেকেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোয় সমর্থকদের আবেদন ভেসে উঠছে, দুই ক্রিকেটারকেই মাঠে দেখতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement