Advertisement
২৬ নভেম্বর ২০২২
Sports News

শ্রীলঙ্কা ফ্যানকে দেশে ফেরার টিকিট কেটে দিয়েছিলেন রোহিত

দিল্লিতে তৃতীয় টেস্টের সময়ের ঘটনা। শ্রীলঙ্কা থেকে ভারতে উড়ে আসা এক সমর্থকই সম্প্রতি সেই গোপন তথ্য সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। তাঁর নাম নিলম।

রোহিত শর্মা। ছবি: পিটিআই।

রোহিত শর্মা। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৭ ১৫:০৬
Share: Save:

শুধু ব্যাট হাতেই যে তিনি মানুষের মন জয় করেছেন এমনটা নয়। যদিও সেই খবর এতদিন বাইরে আসেনি। অধিনায়ক হিসেবে ওয়ান ডে-তে তৃতীয় ডবল সেঞ্চুরি করার পর যে মানুয রোহিত শর্মাও চলে এলেন সর্ব সমক্ষে।

Advertisement

দিল্লিতে তৃতীয় টেস্টের সময়ের ঘটনা। শ্রীলঙ্কা থেকে ভারতে উড়ে আসা এক সমর্থকই সম্প্রতি সেই গোপন তথ্য সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। তাঁর নাম নিলম। দিল্লিতে তৃতীয় টেস্টের সময় নিলম জানতে পারেন তাঁর বাবা খুব অসুস্থ। তখনই অস্ত্রোপচার করতে হবে। কিন্তু অত দ্রুত দেশে ফিরে যাওয়ার জন্য যে টাকার টিকিট কাটতে হত সেটা তাঁর কাছে ছিল না। সুধীর গৌতমের থেকে সেই খবর যায় রোহিত ও বিরাট কোহালির কাছে। সঙ্গে সঙ্গেই তাঁরা সেই সমর্থককে সাহায্য করতে এগিয়ে আসেন।

মিড-ডেকে দেওয়া সাক্ষাৎকারে নিলম বলেন, ‘‘রোহিত আমাকে টিম হোটেলে ডেকে পাঠান এবং প্রায় ২০ হাজার টাকার বিমানের টিকি কেটে দেন। তার পরই তিনি দেশে ফিরে যান। অস্ত্রোপচার ভালই হয়েছে। রোহিতের খুব বড় মন। ও অসাধারণ মানুষ।’’ এখানেই শেষ নয়, টিকিট কেটে দেওয়া ছাড়াও রোহিত নিলমের বাবার চিকিৎসার জন্যও সাহায্য করতে চেয়েছিলেন। কিন্তু নিলম সেটা নেননি। বিরাটও সাহায্যের জন্য তৈরি ছিলেন।

আরও পড়ুন

Advertisement

স্ত্রীকে জোড়া সেঞ্চুরি উপহার রোহিতের

‘ডাবলের সঙ্গে নেতৃত্বেও মুগ্ধ করল রোহিত’

নিলম বলেন, ‘‘বিরাটভাই যখন জানতে পারে তখন আমার কাছে জানতে চায় কোনও সাহায্য লাগবে কি না। বিরাটভাইকে বিয়ের শুভেচ্ছা। আমি খুব ভাগ্যবান এ ভাবে ভারতীয় ক্রিকেটারদের সাহায্য পেলাম। ওরা সব সময়ই খুব সাহায্য করে যেখানেই আমি খেলা দেখতে গিয়েছি ওরা টিকিটেরও ব্যবস্থা করে দিয়েছে।’’ নিলম সচিন তেন্ডুলকরের বড় ফ্যান। তাই শ্রীলঙ্কা ভারতে খেলতে এলে সুযোগ থাকলে চলে আসেন খেলা দেখতে। এ বারও তেমনই এসেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.