Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মাঝরাতেই কেক কাটলেন মাহি, আজ সৌরভ ৪৫

দুই প্রাক্তন ভারত অধিনায়কের জন্মদিন নিয়েই তুমুল ব্যস্ত সোশ্যাল মিডিয়া। ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যেমন আগের দিন থেকেই লাখ লাখ পোস্ট হয়

০৮ জুলাই ২০১৭ ০৫:৩১
Save
Something isn't right! Please refresh.
উৎসব: দুই মহাতারকার জন্মদিন নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। ফাইল চিত্র

উৎসব: দুই মহাতারকার জন্মদিন নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। ফাইল চিত্র

Popup Close

শুক্রবার ৩৭-এ পা দিলেন এমএস ধোনি। শনিবার ৪৫-এ পা দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

দুই প্রাক্তন ভারত অধিনায়কের জন্মদিন নিয়েই তুমুল ব্যস্ত সোশ্যাল মিডিয়া। ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যেমন আগের দিন থেকেই লাখ লাখ পোস্ট হয় ফেসবুক, টুইটারে। তেমন ৪৫ পূর্ণ হওয়ার আগের দিন থেকে সৌরভের জন্মদিন নিয়েও আলাদা একটা হ্যাশট্যাগ তৈরি হয়ে যায়। তবে শুক্রবার ৩৬তম জন্মদিনটা যে ভাবে কাটালেন ধোনি, শনিবার তাঁর ৪৫তম জন্মদিন সে ভাবে বোধহয় কাটাতে পারবেন না সৌরভ। জন্মদিনে সারা দিন শহরেই থাকতে পারছেন না যে।

জামাইকায় বৃহস্পতিবার ভারতীয় দলের সিরিজ জয়ের আনন্দের সঙ্গে যোগ হয় ধোনির জন্মদিনের খুশিও। সাবাইনা পার্কে ওয়েস্ট ইন্ডিজকে আট উইকেটে হারিয়ে ওয়ান ডে সিরিজ জিতে টিম হোটেলে ফেরার পর তাই শুরু হয়ে যায় ভারতীয় দলের সিরিজ জয়ের সেলিব্রেশন। পরের উৎসবটা অবশ্য গোপনই রাখা হয়েছিল ধোনির কাছে। একেবারেই জানতে দেওয়া হয়নি তাঁকে।

Advertisement

রাত বারোটার পর টিম হোটেলে তাঁর ঘরে জন্মদিনের কেক নিয়ে এসে হাজির হন দলের কয়েকজন সতীর্থ। প্রাক্তন অধিনায়কের স্ত্রী সাক্ষীও তখন ছিলেন ঘরে। বেশ হইচইয়ের মধ্যেই কেক কাটতে দেখা যায় ধোনিকে। যার ভিডিও নিজের টুইটার হ্যান্ডলে পোস্ট করেন হার্দিক পাণ্ড্য। হোটেলে নিজের ঘরের বিছানায় বসেই কেক কাটেন ধোনি। কেক কাটার পর প্রথম টুকরোটি সাক্ষীর মুখেই তুলে দেন।

আরও পড়ুন:গেইলদের দেশে ভারতের প্রাপ্তি কুলদীপ, ফিরল শামিও

তবে এমন কোনও দৃশ্য শনিবার সৌরভের ক্ষেত্রে দেখা যাবে কি না, ঠিক নেই। তিনি সারা দিন শহরেই থাকছেন না। গত কয়েক দিন সৌরভ ছিলেন লন্ডনে, এমসিসি-র বৈঠকের জন্য। কলকাতায় ফিরবেন শনিবার রাতে। তার পর হয়তো বাড়িতে ফিরে হবে সেলিব্রেশন।

লন্ডনে উড়ে যাওয়ার আগে অবশ্য সৌরভ বলে গিয়েছিলেন, ‘‘এই বয়সে আবার জন্মদিন কী? এ বার কিছুই হচ্ছে না।’’ তবে কন্যা সানা ও স্ত্রী ডোনা তা হতে দেবেন কিনা, তা জানা যায়নি।

শুক্রবার সারা দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যায় ভেসে যান ধোনি। ওয়েস্ট ইন্ডিজে ভারতীয় দলের খেলোয়াড়রা থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, সচিন তেন্ডুলকর, সুরেশ রায়না, হরভজন সিংহ, বীরেন্দ্র সহবাগ, রোহিত শর্মা, ইরফান পাঠান, ইশান্ত শর্মা, জশপ্রীত বুমরা, চেতেশ্বর পূজারা, গৌতম গম্ভীর, মনোজ তিওয়ারিদের পাঠানো শুভেচ্ছা বার্তা পেয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

শনিবার নিশ্চয়ই আর এক প্রাক্তন অধিনায়ক ভাসবেন এমনই শুভেচ্ছা বার্তায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Sourav Ganguly MS Dhoni Birthday Wishesসৌরভ গঙ্গোপাধ্যায়এমএস ধোনি Cricket Social Media
Something isn't right! Please refresh.

Advertisement