Advertisement
০৮ ডিসেম্বর ২০২২

রুদ্ধশ্বাস ম্যাচ জিতে ট্রফি হরমনপ্রীতদের, প্রশংসা সহবাগের

৩৭ বলে ৫১ রান করে ম্যাচের সেরা হরমনপ্রীত। যে ইনিংস গড়ার পথে তিনি মারেন চারটি চার ও তিনটি ছয়। তাঁর এই মারমুখী ইনিংস প্রশংসা কুড়িয়েছে বীরেন্দ্র সহবাগ, ভি ভি এস লক্ষ্মণদের।

 উচ্ছ্বাস: চ্যাম্পিয়ন হয়ে ট্রফি হাতে উল্লাস হরমনপ্রীতদের। আইপিএল

উচ্ছ্বাস: চ্যাম্পিয়ন হয়ে ট্রফি হাতে উল্লাস হরমনপ্রীতদের। আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ মে ২০১৯ ০৫:০৩
Share: Save:

১১ মে নাটকীয় ম্যাচ জিতে মহিলাদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জ ট্রফি জিতে নিল হরমনপ্রীত কৌরের দল সুপারনোভা। যে প্রতিযোগিতাকে ক্রিকেট মহলে বলা হচ্ছে মহিলাদের আইপিএল। শনিবার তাঁরা মিতালি রাজের দল ভেলোসিটিকে হারাল চার উইকেটে।

Advertisement

৩৭ বলে ৫১ রান করে ম্যাচের সেরা হরমনপ্রীত। যে ইনিংস গড়ার পথে তিনি মারেন চারটি চার ও তিনটি ছয়। তাঁর এই মারমুখী ইনিংস প্রশংসা কুড়িয়েছে বীরেন্দ্র সহবাগ, ভি ভি এস লক্ষ্মণদের। জিততে গেলে ১২২ রান তুলতে হবে, এই পরিস্থিতিতে দ্রুত উইকেট হারাতে শুরু করেছিল সুপারনোভা। ৬৪ রানে পাঁচ উইকেট চলে যায় তাদের। সেই জায়গা থেকে ঝটিকা ইনিংস খেলে দলকে জয়ের দোরগড়ায় এনে দেন হরমনপ্রীত। শেষ ওভারে দরকার ছিল সাত রান। কিন্তু আমেলিয়া কারের বলে মারতে গিয়ে দ্বিতীয় বলেই আউট হয়ে যান হরমনপ্রীত। তখনও চার বলে সাত রান দরকার। রুদ্ধশ্বাস ম্যাচে এর পরেই মাঠে নেমে পরপর তিন বলে দু’রান নেন রাধা যাদব। শেষ বলে চার মেরে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি। ম্যাচ শেষে রাধার মন্তব্য, ‘‘জিততেই হবে এই মানসিকতা নিয়ে নেমেছিলাম। শেষ পর্যন্ত তা সফল হওয়ায় ভাল লাগছে।’’ আর ম্যাচের সেরা হরমনপ্রীত বলে গেলেন, ‘‘শেষ ওভারে আউট হওয়ায় চিন্তা বেড়ে গিয়েছিল। কিন্তু রাধা দুর্দান্ত খেলে দিল। আমার কাছে ম্যাচের নায়ক রাধাই।’’

টস জিতে বিপক্ষকে ব্যাট করতে পাঠিয়েছিলেন হরমনপ্রীত। নির্ধারিত ২০ ওভারে ভেলোসিটি ছয় উইকেটে তোলে ১২১ রান। সুপারনোভা বোলারদের দাপটে ক্রিজে থিতু হতে পারেনি ভেলোসিটির ব্যাটসম্যানরা। প্রথম তিন ওভারেই ১৪ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে যায় তারা। অধিনায়ক মিতালি রাজও (২২ বলে ১২ রান) বড় রান করতে ব্যর্থ। তবে তাদের ইনিংসকে টেনে তোলেন উইকেটকিপার সুষমা ভার্মা (৩২ বলে অপরাজিত ৪০ রান) ও আমেলিয়া কার (৩৮ বলে ৩৬ রান)।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.