Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

যুব বিশ্বকাপ: গুয়াহাটির টিকিট বিক্রি নিয়ে চিন্তিত সেপ্পি

ভারতের ফুটবলপ্রেমীরা বিশ্ব ফুটবলের সব থেকে বড় ইভেন্টের সাক্ষী হতে যাচ্ছে। গুয়াহাটিও সেই ফুটবলের সাক্ষী থাকবে। ইন্দিরা গাঁধী অ্যাথলেটিক স্ট

সংবাদ সংস্থা
০৯ অগস্ট ২০১৭ ২০:৩৮
Save
Something isn't right! Please refresh.
Popup Close

দু’দিন আগেই কলকাতায় এসে প্রজেক্ট ডিরেক্টর জয় ভট্টাচার্য বলে গিয়েছিলেন, কলকাতার টিকিট বিক্রি আশাজনক। ঠিক দু’দিন পরে টুর্নামেন্ট ডিরেক্টর জেভিয়ার সেপ্পি হতাশার কথা জানালেন, গুয়াহাটির টিকিট বিক্রি নিয়ে। প্রথমে যে ভাবে শুরু হয়েছিল তাতে যে ভাটা পড়েছে সেটা স্পষ্ট সেপ্পির কথায়। টিকিট বিক্রির নিরিখে পিছিয়ে পড়েছে গুয়াহাটি। আগে রয়েছে কলকাতা ও কোচি।

আরও পড়ুন

Advertisement

রেপ্লিকা নয়, আসল বিশ্বকাপ আসছে ভারতে

মোহনবাগানে দেবব্রত রায়, বুধবার সই হল ২৫ জনের

প্রথম ও দ্বিতীয় পর্যায়ের পর ম্যাচের টিকিট সেল গুয়াহাটিতে এতটাই কমে গিয়েছে যে চিন্তায় ফিফা। সেপ্পি বলেন, ‘‘ফেজ এক ও ফেজ দু’য়ে যে পরিমান টিকিট বিক্রি হয়েছে তার পরিমান অনেকটাই কমে গিয়েছে। গুয়াহাটিতে ফুটবল ধর্মের মত। পুরো নর্থ-ইস্ট জুড়েও তাই। যদিও আমরা স্টেডিয়াম ভর্তি হওয়া নিয়ে চিন্তিত নই।’’ ভারতের ফুটবলপ্রেমীরা বিশ্ব ফুটবলের সব থেকে বড় ইভেন্টের সাক্ষী হতে যাচ্ছে। গুয়াহাটিও সেই ফুটবলের সাক্ষী থাকবে। ইন্দিরা গাঁধী অ্যাথলেটিক স্টেডিয়ামের দর্শকাসন ২৩,৮৫০। যেখানে ফ্রান্স, জাপান, মেক্সিকো ও চিলের খেলাগুলো হবে। গুয়াহাটিতে বিশ্বের সেরা টিমগুলো খেলবে।



Tags:
Football Guwahati Javier Ceppi FIFA U 17 World Cupজেভিয়ার সেপ্পি
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement