Advertisement
০৮ ডিসেম্বর ২০২২

বিজয় হাজারে ট্রফি চ্যাম্পিয়ন গুজরাত

দিল্লিকে ১৩৯ রানে হারিয়ে বিজয় হাজারে ট্রফি চ্যাম্পিয়ন হল গুজরাত। প্রথমে ব্যাট করে দিল্লির সামনে ২৭৪ রানের লক্ষ্য রেখেছিল গুজরাত। ওপেন করতে নেমে পার্থিব পটেল ১১৯ বলে ১০৫ রানের ইনিংসেই লেখা হয়ে গিয়েছিল গুজরাতের ভাগ্য।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৫ ২২:০২
Share: Save:

দিল্লিকে ১৩৯ রানে হারিয়ে বিজয় হাজারে ট্রফি চ্যাম্পিয়ন হল গুজরাত। প্রথমে ব্যাট করে দিল্লির সামনে ২৭৪ রানের লক্ষ্য রেখেছিল গুজরাত। ওপেন করতে নেমে পার্থিব পটেল ১১৯ বলে ১০৫ রানের ইনিংসেই লেখা হয়ে গিয়েছিল গুজরাতের ভাগ্য। যোগ্য সঙ্গত বল হাতে জসপ্রিত বুমরা ও আরপি সিংহর। আর এক ওপেনার প্রিয়াঙ্ক পাঞ্চাল ও তিন নম্বরে ব্যাট করতে নামা ভার্গব মেরাই ১৪ ও ৫ রান করেই প্যাভেলিয়নে ফিরে যাওয়ার পর পার্থিব পটলকে সঙ্গ দেন রুজুল ভাট। তাঁর ব্যাট থেকে আসে ৬০ রান। ৪৪ রান করে অপরাজিত থাকেন চিরাগ গাঁধী।

জবাবে ব্যাট করতে নেমে ৩২.৩ ওভারে সব উইকেট হারিয়ে মাত্র ১৩৪ রানই তুলতে সক্ষম হয় দিল্লি। দিল্লির হয়ে একমাত্র হাফ সেঞ্চুরি আসে পবন নেগির ব্যাট থেকে। কোনও রান না করে প্যাভেলিয়নে ফিরে যান দিল্লির চারজন ব্যাটসম্যান। গুজরাতের দুই বোলারের দাপটে মাথা তুলে দাঁড়াতেই পারেননি শিখর ধবন ও গৌতম গম্ভীর। জসপ্রীত বুমরার শিকার যখন পাঁচ তখন চার উইকেট নিয়ে যোগ্য সঙ্গত আরপি সিংহর। ম্যাচের সেরা হলেন পার্থিব পটেল ও আরপি সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.