Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Sports News

কোহালির নামের বানান ভুল লিখে টুইটারে ট্রোলড ইংল্যান্ড ক্রিকেটার

সোমবার সেই ড্যানিয়েল টুইটারে একটি ব্যাটের ছবি পোস্ট করেন। ব্যাটের নিচে লেখা বিরাট কোহালির নাম। কোহালি বানানটি ভুল লেখা ছিল। তা নিয়েই উত্তাল টুইটার। কোহালি হয়ে গিয়েছে খোলি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৭ ২০:২০
Share: Save:

বিরাট আছেন বিরাটেই। তাঁকে নিয়েই টুইটারে ব্যস্ত মানুষ। কিন্তু এত কিছুর পরও কোনও প্রতিক্রিয়া নেই মিস্টার অ্যারোগেন্টের। সে বিরাটের শিক্ষক দিবসের পোস্ট হোক বা ভারতীয় দল নির্বাচন নিয়ে টুইটারে একহাত নেওয়া হোক তাঁকে, তাঁর কোনও কিছুতেই কোনও মন্তব্য নেই। এ বার বিরাটের নামের বানান ভুল লিখে ট্রোলড হলেন ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়েট। ২০১৭ বিশ্বকাপে মিতালি রাজদের হারানো ইংল্যান্ড দলের সদস্য ছিলেন ড্যানিয়েল।

Advertisement

আরও পড়ুন

ভারতীয় দলে কেন বেঙ্গালুরুর চারজন? আঙুল বিরাটের দিকে

সোমবার সেই ড্যানিয়েল টুইটারে একটি ব্যাটের ছবি পোস্ট করেন। ব্যাটের নিচে লেখা বিরাট কোহালির নাম। কোহালি বানানটি ভুল লেখা ছিল। তা নিয়েই উত্তাল টুইটার। কোহালি হয়ে গিয়েছে খোলি। সেখানে ড্যানিয়েল লিখেছেন, ‘‘এই ব্যাট ব্যবহার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’’ ড্যানিয়েলের সব আবেগকে উড়িয়ে রীতিমতো কোহালি ফ্যানদের তোপের মুখে পড়তে হয়েছে। এত সমালোচনা অবশ্য থামাতে পারেনি ড্যানিয়েলকে।কারণ এর আগে ২০১৪ সালে এই ড্যানিয়েলই বিরাট কোহালিকে টুইটারে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

Advertisement

(৩ সেপ্টেম্বর ২০১৭তে এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় এর শিরোনাম ছিল, ‘কোহালিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন ইংল্যান্ড ক্রিকেটার’। মূল খবরটির সঙ্গে এই শিরোনামের কোনও প্রাসঙ্গিকতা ছিল না। যে টুইটের ভিত্তিতে এই শিরোনাম করা হয়েছিল, তা ২০১৪ সালের এবং সেই টুইটটি এই খবরে শুধুমাত্র পুরোন রেফারেন্স হিসেবেই ব্যবহার করা হয়েছিল। খবরের দৃষ্টিভঙ্গিতে এই শিরোনামটি ছিল সম্পূর্ণ ভুল। এই ত্রুটির জন্য আমরা দুঃখিত)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.